Logo
সংবাদ শিরোনাম :
Dr. John Gray fornisce Battling Partners con strumenti correggere le loro relazioni বগুড়া জেলা বিএনপির   সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে । Obtaining Payback on Your Ex বগুড়া টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস কর্মসূচি উদযাপন। নেতা-কর্মিদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী ৫২৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার… শিবগঞ্জে ১৪দিন ব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ শুরু শিবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালেক আর নেই শিবগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ার বিতরণ শিবগঞ্জের বুড়িগঞ্জে বিউটি ইলেকট্রনিক্স এর সৌজন্যে মাস্ক বিতরণ




ভারতের স্টার গ্রুপের চ্যানেল সম্প্রচার বাংলাদেশে বন্ধ

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৬ নভেম্বর, ২০২০

ভারতের স্টার গ্রুপের চ্যানেল সম্প্রচার বাংলাদেশে বন্ধ করে দিয়েছে কেবল অপারেটররা। ক্যাবল অপারেটর্স অব বাংলাদেশ (কোয়াব) এ সিদ্ধান্ত নিয়েছে। চ্যানেলগুলোর পরিবেশক জাদু ভিশনের ‘স্বেচ্ছাচারিতার প্রতিবাদে’ তারা এ সিদ্ধান্ত নিয়েছে বলে জানিয়েছে। চ্যানেল গুলির মধ্যে রয়েছে স্টার প্লাস, স্টার জলসা, ন্যাশনাল জিওগ্রাফিক, স্টার গোল্ড ও লাইফ ওকে।

এর আগে গত ২৮ অক্টোবর সংবাদ সম্মেলন করে স্টারগ্রুপের চ্যানেল বন্ধের হুমকি দিয়েছিল ক্যাবল অপারেটর্স অব বাংলাদেশ (কোয়াব)। সে সময় জানানো হয়, সাতদিনের মধ্যে জাদু ভিশন লিমিটেড তাদের দাবি না মানলে স্টার গ্রুপের সাত টিভি চ্যানেল বর্জন করবে।

সে অনুযায়ী, বুধবার আনুষ্ঠানিকভাবে তারা চ্যানেলগুলোকে অনির্দিষ্ট সময়ের জন্য বয়কটের ঘোষণা দিয়েছেন। এ নিয়ে একটি বিবৃতি দিয়েছে কোয়াব। এতে কোয়াবের প্রেসিডেন্ট এসএম আনোয়ার পারভেজ বলেন, দেশজুড়ে ক্যাবল অপারেটরদের এসব চ্যানেল প্রদর্শন না করার নির্দেশ দেয়া হয়েছে।

কোয়াব প্রেসিডেন্ট আরও জানান, কোয়াবের বিবৃতি দেয়ার পর ইতোমধ্যে অনেক ক্যাবল অপারেটর স্টার গ্রুপের চ্যানেলগুলো প্রদর্শন বন্ধ করে দিয়েছে। অন্যরাও বন্ধ করার প্রক্রিয়ায় আছেন।

২০১০ সাল থেকে বাংলাদেশে স্টার প্লাস, স্টার জলসা, ন্যাশনাল জিওগ্রাফি, লাইফ ওকে এবং স্টার গোল্ডের বাংলাদেশি পরিবেশক হিসেবে কাজ করছে জাদু ভিশন লিমিটেড।

কোয়াব নেতাদের অভিযোগ, জাদু ভিশন নানা অজুহাতে যখন-তখন বিদেশি চ্যানেলগুলো বন্ধ করে দিচ্ছে। গ্রাহকদের জিম্মি করে ক্যাবল টিভি ব্যবসাকে হুমকির মুখে ঠেলে দিচ্ছে প্রতিষ্ঠানটি। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানে জাদু ভিশন লিমিটেডকে ৪ নভেম্বর পর্যন্ত সময় দিয়েছে কোয়াব।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com