Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




নবাব এলএলবি’ সিনেমাতে দেখা যাবে প্রতিবাদী শাকিব খানকে।

স্টাফ রির্পোটার
আপডেট করা হয়েছে : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’-এমন কথার গানে ঠোঁট মিলিয়ে ধর্ষকদের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাতে দেখা যাবে প্রতিবাদী শাকিব খানকে। ৭ নভেম্বর প্রকাশিত হয়েছে সিনেমার টাইটেল গানের টিজার।

সেলিব্রেটি প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশের পরই শাকিবিয়ানরা লুফে নিয়েছে গানটি। শাকিব খানের লুক এবং স্টাইল নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযাগমাধ্যমে।

মোক্তার হোসাইন নামের এক শাকিব ভক্ত গানটির নিচে লিখেছেন, ‘আমি ইন্ডিয়া থেকে বলছি শাকিব ভাইয়াকে অনেক সুন্দর লাগছে। লাভ ইউ বস। দশবার দেখলাম তাও মনভরে না।’ হৃদয় নামে একজন লিখেছেন, ‘এতো সুন্দর ম্যাকিং সত্যি ভাই অসাধারণ। শাকিব খানের অভিনয়, লুক, স্টাইলের এক্সপ্রেশনে ছিল নতুনত্বের ছোঁয়া। নবাব টিমকে অসংখ্য ধন্যবাদ, এতো সুন্দর কিছু উপহার দেওয়ার জন্য।’ এন আই সজীব লিখেছেন, ‘ধর্ষণ রোধে হয়ে যাক আরও একটা যুদ্ধ, বাংলাদেশকে করি কলংকমুক্ত। এগিয়ে যাক নবাবএলএলবি।’

জানা গেছে, ‘নবাব এলএলবি’ সিনেমার ‘আমি নবাব’ শিরোনামে টাইটেল গানটির কথা লিখেছেন ‘গলিবয়’খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। সম্প্রীত দত্তের সঙ্গে গানটির হিপহপ অংশে কণ্ঠ দিয়েছেন তাবিব মাহমুদ।

পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী ও চিত্রনাট্য করেছেন অনন্য মামুন। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে। সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে নির্মিত সিনেমাটি আই থিয়েটার নামের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com