Logo




নবাব এলএলবি’ সিনেমাতে দেখা যাবে প্রতিবাদী শাকিব খানকে।

স্টাফ রির্পোটার
আপডেট করা হয়েছে : সোমবার, ৯ নভেম্বর, ২০২০

পুরুষ নামের কলঙ্ক আজ/ নারীর গায়ে হাত তুলিস/ তোরা আবার বড়াই করে নিজেকে পুরুষ বলিস’-এমন কথার গানে ঠোঁট মিলিয়ে ধর্ষকদের বিরুদ্ধে আওয়াজ তুলেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

শাকিব খান অভিনীত ‘নবাব এলএলবি’ সিনেমাতে দেখা যাবে প্রতিবাদী শাকিব খানকে। ৭ নভেম্বর প্রকাশিত হয়েছে সিনেমার টাইটেল গানের টিজার।

সেলিব্রেটি প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশের পরই শাকিবিয়ানরা লুফে নিয়েছে গানটি। শাকিব খানের লুক এবং স্টাইল নিয়ে আলোচনা চলছে সামাজিক যোগাযাগমাধ্যমে।

মোক্তার হোসাইন নামের এক শাকিব ভক্ত গানটির নিচে লিখেছেন, ‘আমি ইন্ডিয়া থেকে বলছি শাকিব ভাইয়াকে অনেক সুন্দর লাগছে। লাভ ইউ বস। দশবার দেখলাম তাও মনভরে না।’ হৃদয় নামে একজন লিখেছেন, ‘এতো সুন্দর ম্যাকিং সত্যি ভাই অসাধারণ। শাকিব খানের অভিনয়, লুক, স্টাইলের এক্সপ্রেশনে ছিল নতুনত্বের ছোঁয়া। নবাব টিমকে অসংখ্য ধন্যবাদ, এতো সুন্দর কিছু উপহার দেওয়ার জন্য।’ এন আই সজীব লিখেছেন, ‘ধর্ষণ রোধে হয়ে যাক আরও একটা যুদ্ধ, বাংলাদেশকে করি কলংকমুক্ত। এগিয়ে যাক নবাবএলএলবি।’

জানা গেছে, ‘নবাব এলএলবি’ সিনেমার ‘আমি নবাব’ শিরোনামে টাইটেল গানটির কথা লিখেছেন ‘গলিবয়’খ্যাত তাবিব মাহমুদ ও দোলন মৈনাক। গানটির সুর ও সংগীতায়োজন করেছেন দোলন মৈনাক। সম্প্রীত দত্তের সঙ্গে গানটির হিপহপ অংশে কণ্ঠ দিয়েছেন তাবিব মাহমুদ।

পরিচালনার পাশাপাশি সিনেমার কাহিনী ও চিত্রনাট্য করেছেন অনন্য মামুন। এতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়াকে। সেলিব্রেটি প্রোডাকশনে ব্যানারে নির্মিত সিনেমাটি আই থিয়েটার নামের ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com