Logo




মুখে গামছা বেঁধে দুই বোনকে ‘ধর্ষণ করে’ মামাতো ভাই

ডেক্সঃ
আপডেট করা হয়েছে : রবিবার, ২২ নভেম্বর, ২০২০

রাজধানীর মুগদায় জমজ দুই শিশুকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভুক্তভোগীর পরিবার। এ ঘটনায় অভিযুক্ত মামাতো ভাই ফরহাদ (২৩) পলাতক রয়েছেন। রোববার (২২ নভেম্বর) বিকেলে শিশু দুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করায় মুগদা থানা পুলিশ।

মামলার বিবরণ থেকে মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শেখ এনামুল করিম জানান, ভুক্তভোগী শিশুদের পরিবার মুগদা এলাকায় থাকেন। স্থানীয় একটি স্কুলের ৪র্থ শ্রেণিতে পড়ে ১১ বছরের শিশু দুটি। একই এলাকায় থাকে ফরহাদের পরিবারও। ফরহাদ এলাকাতে একটি মাছের দোকানের কর্মচারী হিসেবে কাজ করে। গত বুধবার বিকেলে ফরহাদ তাদের দুবোনকে কৌশলে ডেকে তার বাসার ৩য় তলায় নিয়ে যায়। সেখানে তাদেরকে আটকে রেখে প্রথমে একবোনকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করে। পরে একইভাবে আরেক বোনকেও ধর্ষণ করে। এরপর কাউকে কিছু না বলতে তাদেরকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে সেখান থেকে ছেড়ে দেয়। পরে শিশু দুটি বাসায় গিয়ে তাদের মায়ের কাছে ঘটনার সব কিছু বলে দেয়।

এসআই আরো জানান, ঘটনাটি জানাজানি হবার পরে তারা দুই পরিবারই একটি মিমাংসার চেষ্টা করে। ফরহাদের বাবা অর্থাৎ শিশু দুটির মামা মামলা না করতেও তাদেরকে ভয়ভীতি দেখান। এমনকি শিশু দুটি বড় হলে তাদের মধ্যে একজনকে ফরহাদের বউ হিসেবে তুলে নেবে বলে আশ্বস্ত করতে চায়। তবে শিশুদের মা ও খালা এসব না মানলে পরে ফরহাদ সহ তার পরিবার বাসা থেকে পালিয়ে যায়। এরপর সিদ্ধান্ত নিয়ে আজ রোববার ভুক্তভোগীর পরিবার থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা আকারে নেয়া হয়। মামলা নং ৫৬।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com