Logo




বগুড়ার ৫ পৌরসভার শীষ দুটি নৌকা দুটি ধানের, একটিতে স্বতন্ত্র বিজয়ী

নিজস্ব প্রতিবেদক
আপডেট করা হয়েছে : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
ছবি: সংগৃহীত

আজ শনিবার বগুড়া জেলার পাঁচটি পৌরসভা নির্বাচনে ভোট গ্রহন শেষে রাতে ফলাফল ঘোষনা করে নির্বাচন কর্মকর্তাগন।

বেসরকারী ফলাফলে দুটিতে নৌকা, দুটিতে ধানের শীষ ও একটিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছে।

এসব পৌরসভায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালট পেপারে ভোট প্রদান করেন ভোটাররা।

এর মধ্যে শিবগন্জ পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন অনিয়ম, কেন্দ্র দখল ও এজেন্টদের বের করে দেয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষনা দেন। তবে জেলার অপর ৪ পৌরসভা, ধুনট, গাবতলী, কাহালু ও নন্দীগ্রামে কিছু বিচ্ছিন্ন ঘটনা ছাড়া মোটামুটি শান্তিপূর্ণভাবে ভোট গ্রহন শেষ হয়। রাতে রিটার্নিং কর্মকর্তাগন নিজ নিজ পৌরসভা নির্বাচনের বেসরকারী ফলাফল ঘোষনা করেন।

শিবগঞ্জ পৌরসভায় বর্তমান মেয়র আওয়ামী লীগ মনোনীত তৌহিদুর রহমান মানিক (নৌকা) মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ১২ হাজার ৩৯৮ ভোট। তার নিকটতম বিএনপির প্রার্থী সাবেক মেয়র মতিয়ার রহমান মতিন (ধানের শীষ) পেয়েছেন ২ হাজার ৩৬৬ ভোট।

কাহালু পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত আব্দুল মান্নান ওরফে ভাটা মান্নান (ধানের শীষ) ৫ হাজার ২৮১ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন। তার নিকটতম আওয়ামী লীগ মনোনীত আলহাজ্ব হেলাল উদ্দিন কবিরাজ (নৌকা ) পেয়েছেন ৪ হাজার ২৯০ ভোট।

নন্দীগ্রাম পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত আনিসুর রহমান (নৌকা) মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৬৮৩ ভোট । তার নিকটতম বিএনপি মনোনীত সাবেক মেয়র সুশান্ত কুমার শান্ত (ধানের শীষ) পেয়েছেন ৫ হাজার ১৮৩ ভোট ।

ধুনট পৌরসভায় বর্তমান মেয়র আ’লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী এজিএম বাদশাহ (জগ ) নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৩ হাজার ৯০২ ভোট। নিকটতম আ’লীগ মনোনীত টি আই এম নুরুন্নবী তারিক (নৌকা) পেয়েছেন ২ হাজার ৯ ৩২ ভোট এবং বিএনপি মনোনীত সাবেক মেয়র আলিমুদ্দিন হারুন মন্ডল (ধানের শীষ) ২ হাজার ২২৩ ভোট।

গাবতলী পৌরসভায় বিএনপি মনোনীত বর্তমান মেয়র সাইফুল ইসলাম (ধানের শীষ) পুনরায় মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পেয়েছেন ৭ হাজার ৯শ ৪৩ ভোট। তার নিকটতম আওয়ামী লীগের মোমিনুল হক শিলু (নৌকা) পেয়েছেন ৬ হাজার ২শ ৪৫ ভোট।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com