Logo




কোভিড-১৯”র ভ্যাকসিন প্রদান কর্মসূচির শাজাহানপুর উপজেলায় শুভ সূচনা

দুলাল হোসেন,শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ
আপডেট করা হয়েছে : রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
ছবি: সংগৃহীত

কোভিড-১৯”র ভ্যাকসিন প্রদান কর্মসূচির শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষ্ঠানিক ভাবে শুভ সূচনা করা হয়েছে।গতকাল ররিবার সকাল ১০টায় ভিডিও কনফারেন্স শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৈশ্য প্রহরী আঃ রাজ্জাকে দিয়ে শুরু হয়েছে শুভ সূচনা।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বগুড়া জেলা আওয়ামীলীগের সদস্য ও শাজাহানপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু। শাজাহানপুর উপজেলা পরিষদের নবাগত নির্বাহী কর্মকর্তা আসিফ মাহমুদের সভাপতির্ত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন ভাইচ চেয়ারম্যান আলহাজ¦ ভিপি এম সুলতান আহম্মেদ, মহিলা ভাইচ চেয়ারম্যান হিফাযত আরা মিরা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আসিক খাঁন।
আরও ছিলেন, শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তালেবুল ইসলাম তালেব, উপজেলা যুবলীগের সহ-সভাপতি আলী ইমাম ইনোকি, নজরুল ইসলাম, মাঝিড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ সালাম, মোজাফফর হোসেন, থানা পুলিশের উপ-পরিদর্শক আরমান হোসেন ছাম্মাক, সহকারি প্রোগ্রামার মোস্তাফিজুর রহমান, মেম্বার রাব্বানী,শরিফ হোসেন প্রমূখ।
শাজাহানপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভ্যাকসিন সহায়িকায় আয়োজনে ও উক্ত সেবা প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মোতারফ এর স্বার্বিক পরিচালনায় এ সেবা কাজের শুভ সুচনা করাহয়। যে ভ্যাকসিনটি যাহাদের জন্য অগ্রাধিকার দেয়া হবে, করোনা ভাইরাস রোগীদের চিকিংসা প্রদানের সাথে সম্পর্কযুক্ত স্বাস্থ্যকর্মি, আইনশৃংঙ্খলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিক আরও বেশকিছু পেশার মানুষ রয়েছেন। যে ভ্যাকসিন দেয়া হচ্ছে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার আবিস্কৃত এবং ভারতের সিরাম ইনস্টিটিউটে উৎপাদিত কোভিশিল্ড নামের এ টিকা। এ ভ্যাকসিন নিয়েও জনমনে নানাবিদ প্রশ্ন থাকলেও গতকাল ২০জনের মাঝে টিকাদিয়ে শুভসূচনা করাহয় এবং আজকে ৪০জনকে দেয়া হবে। আমরা এপর্যন্ত ৪ হাজার ৬শত ভ্যাকসিন প্রাথমিক পর্যায়ে পেয়েছি বলে জানান ডাঃ মোতারফ হোসেন তবে আরও ডোজ পাওয়া যাবে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com