Logo
সংবাদ শিরোনাম :
Dr. John Gray fornisce Battling Partners con strumenti correggere le loro relazioni বগুড়া জেলা বিএনপির   সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে । Obtaining Payback on Your Ex বগুড়া টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস কর্মসূচি উদযাপন। নেতা-কর্মিদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী ৫২৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার… শিবগঞ্জে ১৪দিন ব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ শুরু শিবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালেক আর নেই শিবগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ার বিতরণ শিবগঞ্জের বুড়িগঞ্জে বিউটি ইলেকট্রনিক্স এর সৌজন্যে মাস্ক বিতরণ




বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়।

স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : বুধবার, ১০ মার্চ, ২০২১

বিধানসভা নির্বাচনের প্রচারে গিয়ে আহত হয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। 
আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, বুধবার (১০ মার্চ) নন্দীগ্রামের রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হওয়ার সময় চার-পাঁচজন মানুষ তাকে ধাক্কা মেরে ফেলে দেয় বলে অভিযোগ করেছেন তিনি। 

এতে মমতার মাথা, কপাল এবং পায়ে আঘাত লেগেছে। আঘাত পাওয়ায় প্রচার বন্ধ রেখেই কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে মমতাকে। 

মমতা অভিযোগ করে বলেন, ‘ভিড়ের মধ্যে ৪-৫ জন বাইরে থেকে ঢুকে পড়েছিল। ধাক্কা মেরে ফেলে দেয় আমাকে। ইচ্ছাকৃতভাবে ধাক্কা মারা হয়। এর পিছনে ষড়যন্ত্র ছিল।’ পড়ে গিয়ে পা ফুলে গিয়েছে বলেও জানান মমতা।

বুধবার হলদিয়ায় মনোনয়নপত্র জমা দিয়ে নন্দীগ্রামে ফিরে আসেন মমতা। সেখানে একাধিক মন্দির পরিদর্শন করছিলেন তিনি। সবশেষ রেয়াপাড়ায় একটি মন্দির থেকে বের হওয়ার সময় ভিড়ের মধ্য থেকে তাকে ধাক্কা দেওয়া হয় বলে অভিযোগ এসেছে।

খবরে বলা হয়, ভিড়ের মধ্যে আকস্মিক ধাক্কা দেওয়ায় মুখ থুবড়ে পড়ে যান মমতা। এতে কপালে ও মাথায় আঘাত লাগে তার। এছাড়া পায়েও ব্যথা পান তিনি। 

বৃহস্পতিবার (১১ মার্চ) সকাল পর্যন্ত নন্দীগ্রামে থাকার কথা ছিল মুখ্যমন্ত্রীর। কলকাতায় ফিরে দলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ করার কথা ছিল। কিন্তু আহত মমতাকে আপাতত কলকাতায় ফিরিয়ে আনা হচ্ছে। বেলভিউ হাসপাতালে তাকে ভর্তি করা হবে বলে জানা যায়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com