Logo




বগুড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ১০ ডিসেম্বর, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুরে সিগারেট পান করাকে কেন্দ্র করে স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ প্রলয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে রাকিবুল হাসান হৃদয়(১৯)নামে এক কলেজছাত্র। নিহত রাকিবুল হাসান হৃদয় বগুড়া শহরের ঠনঠনিয়া দক্ষিণপাড়া এলাকার মোশারফ হোসেনের পুত্র। স্বেচ্ছাসেবকলীগনেতা মারুফ মোরশেদ প্রলয় উপজেলার কৈঁগাড়ি পশ্চিমপাড়ার ফারুক মোরশেদের পুত্র। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার বেলা ১১ টার দিকে বগুড়ার লতিফপুরে সরকারি শাহ সুলতান কলেজের প্রধান গেটের বিপরিতে সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের পাশে। এ ঘটনায় নিহত হৃদয়ের পিতা মোশারফ হোসেন বাদি হয়ে স্বেচ্ছাসেবকলীগনেতা প্রলয়কে(২৪) প্রধান আসামী করে ৫ জনের বিরুদ্ধে রোববার রাতে শাজাহানপুর থানায় মামলা দায়ের করেছেন। রোববার তালহা(১৭) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।
দলীয় সুত্রে জানাগেছে স্বেচ্ছাসেবকলীগ নেতা মারুফ মোরশেদ প্রলয় বগুড়া শহর(দক্ষিণ)’র স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।
ঘটনার প্রতক্ষ্যদর্শী নিহত হৃদয়ের বন্ধু নাসিম আহমেদ নয়ন, তানভীর রহমান রিয়াদ ও মহিম হাসান সামির জানান, তারা সবাই সরকারি শাহ সুলতান কলেজের এইচএসসি ২য় বর্ষের শিক্ষার্থী। রোববার রি-টেস্ট পরিক্ষা শেষ করে তারা কলেজ থেকে বের হয়। বাড়ি ফেরার পূর্বে কলেজের প্রধান গেটের বিপরিত পার্শে রাস্তার ওপারে দোকানে যায় তারা। সেখানে স্বেচ্ছাসেবকলীগনেতা প্রলয়সহ তার সহযোগিরা আড্ডা দিচ্ছিলেন। এসময় নাসিম আহমেদ নয়ন সিগারেট পান করছিলো। স্বেচ্ছাসেবকলীগনেতা প্রলয়ের একজন সহযোগি নয়নকে ডেকে বলে বড়ভাইদের সামনে সিগারেট লাগাছিস কেন। তখন নয়ন বলে ভাই ভুল হয়েছে। কিন্তু একথা শুনেই প্রলয়ের এক সহযোগি নয়নকে থাপ্পর মারে। পরে প্রলয়সহ তার কয়েকজন সহযোগি নয়নকে মারধর করতে থাকে। এ অবস্থা দেখে বন্ধুকে বাঁচাতে নিহত হৃদয় স্বেচ্ছাসেবকলীগনেতা প্রলয়কে বাধা দিতে আসে। এ সময় স্বেচ্ছাসেবকলীগনেতা প্রলয় ক্ষিপ্ত হয়ে প্রথমে হৃদয়ের উরুতে ছুরিকাঘাত করে। পরবর্তিতে হৃদয়ের বুকে আরেকটি ছুরিকাঘাত করে।
কৈঁগাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর হরিদাস মন্ডল জানান, স্থানীয়রা হৃদয়কে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবণতি হলে দুপুর ২ টার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে টাঙ্গাইলে হৃদয়ের মৃত্যু হয়।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ময়না-তদন্ত শেষে হৃদয়ের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতার অভিযান চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com