Logo




আমাকে দমানো যাবে না: রোনালদো

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ২৩ আগস্ট, ২০১৭

পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার সিদ্ধান্তকে বলেছিলেন ‘অতিরিক্ত’ ও ‘হাস্যকর’। সে নিষেধাজ্ঞার বিরুদ্ধে করা আপিল খারিজ হওয়ার পর আবারও ক্ষোভ প্রকাশ করলেন রিয়াল মাদ্রিদের ফরোয়ার্ড ক্রিস্তিয়ানো রোনালদো। জানালেন, তাকে দমানো যাবে না। ফিরবেন আরও শক্তিশালী হয়ে।

স্প্যানিশ ফুটবল ফেডারেশনের পর দেশটির ক্রীড়া আদালতও রোনালদোর পাঁচ ম্যাচের নিষেধাজ্ঞার বিরুদ্ধে রিয়াল মাদ্রিদের আপিল খারিজ করে দেয়। এরপরই ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করেন পর্তুগিজ এই ফরোয়ার্ড।

“অবিচারের পর অবিচার, কিন্তু তারা কখনই আমাকে দমাতে পারবে না।”

“আমি বরাবরের মতো আরও শক্তিশালী হয়ে ফিরব। যারা আমাকে সমর্থন করেছেন, তাদের সবাইকে ধন্যবাদ।”

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সেলোনার বিপক্ষে দুই হলুদ কার্ডে বহিষ্কার হয়ে এক ম্যাচের নিষেধাজ্ঞা পান রোনালদো। আর লাল কার্ড দেখে মেজাজ হারিয়ে রেফারির পিঠে ধাক্কা মারার অপরাধে নিষিদ্ধ হন আরও চার ম্যাচ।

স্প্যানিশ ফুটবল ফেডারেশন রিয়াল মাদ্রিদের আপিল খারিজ করে দেওয়ায় সুপার কাপের দ্বিতীয় লেগে খেলা হয়নি রোনালদোর। পর্তুগিজ তারকা দর্শক হয়ে ছিলেন দেপোর্তিভো লা করুনার বিপক্ষে লা লিগায় দলের প্রথম ম্যাচে।

ক্রীড়া আদালতও আপিল খারিজ করে দেওয়ায় ভালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে খেলা হবে না চারবারের বর্ষসেরা ফুটবলারের। ২০ সেপ্টেম্বর রিয়াল বেতিসের বিপক্ষে ম্যাচ দিয়ে নতুন মৌসুমে প্রথমবারের মতো লা লিগায় খেলবেন রোনালদো।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com