Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




অজয় ও ইমরানের নতুন চমক ‘হুঁশিয়ার রেহনা’

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

সামনেই মুক্তি পাচ্ছে মিলন লুথরিয়ার ঐতিহাসিক-গ্যাংস্টার সিনেমা ‘বাদশাহো’। অজয় দেবগণ ও ইমরান হাশমি অভিনীত এ সিনেমার নতুন গান ‘হুঁশিয়ার রেহনা’ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

২০১০ সালে মিলন লুথরিয়ার গ্যাংস্টার ঘরানার ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ দিয়ে সাড়া ফেলেছিলেন অজয় ও ইমরান। সাত বছর পর আবারও একই ঘরানার ছবি ‘বাদশাহো’ নিয়ে আসছেন এ পরিচালক।

১৯৭৫ সালে ভারতের জরুরি অবস্থার পটভূমিতে নির্মিত এ সিনেমায় ছয় সন্ত্রাসীর গল্প বলা হয়েছে। এতে অজয় দেবগণ ও ইমরান হাশমি ছাড়া আরও অভিনয় করেছেন ইলিয়ানা ডি’ক্রুজ, এশা গুপ্ত, বিদ্যুত জাম্ময়াল, সঞ্জয় মিশ্র প্রমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘বাদশাহো’র সদ্য প্রকাশিত ‘হুঁশিয়ার রেহনা’ গানে অজয় ও ইমরানকে দেখা গেছে অস্ত্র ও গোলা বারুদ হাতে। এতে গ্যাংস্টার দলের নারী সদস্য হিসেবে অস্ত্র চালাতে দেখা গেছে এশা গুপ্তকেও।

ট্রাকভর্তি স্বর্ণ লুঠের রোমহর্ষক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বাদশাহো’। ‘হুঁশিয়ার রেহনা’ গানে চোর ও সন্ত্রাসী রূপে ইমরান, অজয় ও এশা’র কর্মকান্ডে দর্শক খুঁজে পাবে সে রোমাঞ্চের স্বাদ! এ ছবিতে এক ছদ্মবেশী আর্মি অফিসারের চরিত্রে বিদ্যুত জাম্মওয়ালকে দেখতে পাবেন দর্শক। জেলখানায় বন্দী ইলিয়ানার চরিত্রটিও বেশ রহস্যে ঘেরা।

১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বাদশাহো’। ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’এর মতো দর্শক টানতে সক্ষম হবে মিলন লথুরিয়ার এ সিনেমাটি- এমনটাই আশা সকলের।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com