Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




‘ফ্যানি খান’য়ে আর. মাধবন, অসন্তুষ্ট ঐশ্বরিয়া?

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

‘ফ্যানি খান’ সিনেমা দিয়ে ১৭ বছর পর জুটি বাঁধতে চলেছেন বলিউডের এক সময়ের সফল জুটি অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন। এ সিনেমায় প্রখমবারের মতো ঐশ্বরিয়ার সঙ্গে প্রেমের দৃশ্যে অভিনয় করতে দেখা যাবে আর. মাধবনকে।

মুক্তির আগেই নানা কারণে খবরের শিরোনাম হচ্ছে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘ফ্যানি খান’। ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’এর পর নায়িকা রূপে ঐশ্বরিয়াকে সিনেমায় দেখতে চেয়েছেন ভক্তরা। অনিল কাপুরের বিপরীতে দীর্ঘদিন পর জুটি বেঁধে দর্শকের সে চাহিদা পূরণ করতে চলেছেন এ সাবেক বিশ্বসুন্দরী।

তবে এবারই প্রথম ‘তনু ওয়েডস মনু’ অভিনেতা আর.মাধবনের সঙ্গে রোমান্টিক দৃশ্যে দেখা যাবে অ্যাশকে। তবে এ নিয়ে খুব একটা খুশি নন বচ্চনবধূ- এমনটাই বলছে ভারতীয় গণমাধ্যম।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘ফ্যানি খান’-এ আর. মাধবনের উপস্থিতি নিশ্চিত করে তার ঘনিষ্ঠ এক সূত্র বলছে, “ঐশ্বরিয়ার সঙ্গে ‘ফ্যানি খান’-এ কাজ করা নিয়ে ভীষণ উত্তেজিত মাধবন। সিনেমায় গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে তাকে। তবে যেহেতু এখনো চুক্তিপত্রে সই করেননি মাধবন তাই এ বিষয়ে বিস্তারিত বলা সম্ভব হচ্ছে না।”

মাধবনের সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয় করার প্রস্তাবে খুশি নন ঐশ্বরিয়া- গত ক’দিন ধরে এমন সংবাদ প্রকাশিত হয়েছে বেশ কিছু ভারতীয় গণমাধ্যমে।

এ প্রসঙ্গে এ ছবির প্রযোজক রাকেশ ওমপ্রকাশ মেহরা বলেন, “আমার জানা মতে এমন কোনো ঘটনা ঘটেনি। কিছু পত্রিকা স্রেফ জনপ্রিয়তা পেতে এমন ভূয়া সংবাদ প্রকাশ করেছে। অনিল কাপুর ও ঐশ্বরিয়া রাই বচ্চন দু’জনের কেউই সহঅভিনেতা-অভিনেত্রীদের বিষয়ে মাথা ঘামাচ্ছেন না। তারা কেবল তাদের চরিত্র নিয়েই ভাবছেন।”

এর আগে ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চনের ‘গুরু’ (২০০৭) সিনেমায় অভিনয় করেছিলেন মাধবন। তবে এতে একপর্দায় দেখা যায়নি তাদের। ক’দিন আগেই নতুন অবতারে হাজির হয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম তোলপাড় করেছেন মাধবন! এবারে ‘ফ্যানি খান’-এ কি জাদু দেখান তিনি তারই অপেক্ষায় রয়েছেন মাধবন-ভক্তরা।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com