Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শিল্পী সমিতিতে মৌসুমীর জায়গায় নিপুণ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী কমিটির সদস্য পদ থেকে সরে দাঁড়িয়েছেন চিত্রনায়িকা মৌসুমী। তার জায়গায় কমিটিতে আসছেন আরেক অভিনেত্রী নিপুণ।

শুক্রবার (২৫ অগাস্ট) বিকেলে বিষয়টি গ্লিটজকে নিশ্চিত করেছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। তিনি বললেন, “মৌসুমী আপা কার্যনির্বাহী পদে নির্বাচিত হওয়ার পরও তিনি কমিটিতে থাকতে অনীহা প্রকাশ করেন। সে কারণে উনার স্থলাভিষিক্ত হিসেবে নিপুনকে কমিটিতে নেয়া হয়েছে।”

বৃহস্পতিবার (২৫ অগাস্ট) সন্ধ্যায় শিল্পী সমিতির বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে। জায়েদ খান জানিয়েছেন, “বৈঠকে কমিটির সদস্য কমল ও জাকিরকে সমিতির নীতিভঙ্গের অভিযোগ এনে তাঁদের সদস্যপদ স্থগিতের সিদ্ধান্ত নেয়া হয়েছে।”

তবে কমল ও জাকিরের স্থলাভিষিক্ত হিসেবে কে আসছেন তা এখনো জানা যায়নি।

একই বৈঠকে শাকিব খানের সঙ্গে কাজ করার অভিযোগ তুলে ওমর সানি-মৌসুমীসহ দশজন শিল্পীর সদস্যপদ স্থগিত করা হয়েছে বলে অভিযোগ তুলেছেন কমিটির সাংস্কৃতিক সম্পাদক জাকির হোসেন।

তবে এটিকে গুজব আখ্যায়িত করে জায়েদ বললেন, “বৈঠকে এমন কোনো সিদ্ধান্ত নেয়া হয়নি। সম্পূর্ণ ভুল একটি খবর। কিছু অনলাইন পত্রিকা ভুল খবরটি উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছড়াচ্ছে।”

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com