Logo




অজয় ও ইমরানের নতুন চমক ‘হুঁশিয়ার রেহনা’

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২৬ আগস্ট, ২০১৭

সামনেই মুক্তি পাচ্ছে মিলন লুথরিয়ার ঐতিহাসিক-গ্যাংস্টার সিনেমা ‘বাদশাহো’। অজয় দেবগণ ও ইমরান হাশমি অভিনীত এ সিনেমার নতুন গান ‘হুঁশিয়ার রেহনা’ সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

২০১০ সালে মিলন লুথরিয়ার গ্যাংস্টার ঘরানার ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’ দিয়ে সাড়া ফেলেছিলেন অজয় ও ইমরান। সাত বছর পর আবারও একই ঘরানার ছবি ‘বাদশাহো’ নিয়ে আসছেন এ পরিচালক।

১৯৭৫ সালে ভারতের জরুরি অবস্থার পটভূমিতে নির্মিত এ সিনেমায় ছয় সন্ত্রাসীর গল্প বলা হয়েছে। এতে অজয় দেবগণ ও ইমরান হাশমি ছাড়া আরও অভিনয় করেছেন ইলিয়ানা ডি’ক্রুজ, এশা গুপ্ত, বিদ্যুত জাম্ময়াল, সঞ্জয় মিশ্র প্রমুখ।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ‘বাদশাহো’র সদ্য প্রকাশিত ‘হুঁশিয়ার রেহনা’ গানে অজয় ও ইমরানকে দেখা গেছে অস্ত্র ও গোলা বারুদ হাতে। এতে গ্যাংস্টার দলের নারী সদস্য হিসেবে অস্ত্র চালাতে দেখা গেছে এশা গুপ্তকেও।

ট্রাকভর্তি স্বর্ণ লুঠের রোমহর্ষক গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বাদশাহো’। ‘হুঁশিয়ার রেহনা’ গানে চোর ও সন্ত্রাসী রূপে ইমরান, অজয় ও এশা’র কর্মকান্ডে দর্শক খুঁজে পাবে সে রোমাঞ্চের স্বাদ! এ ছবিতে এক ছদ্মবেশী আর্মি অফিসারের চরিত্রে বিদ্যুত জাম্মওয়ালকে দেখতে পাবেন দর্শক। জেলখানায় বন্দী ইলিয়ানার চরিত্রটিও বেশ রহস্যে ঘেরা।

১ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘বাদশাহো’। ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বাই’এর মতো দর্শক টানতে সক্ষম হবে মিলন লথুরিয়ার এ সিনেমাটি- এমনটাই আশা সকলের।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com