Home » বিনোদন » পর্নো তারকাকে পেটালেন শেন ওয়ার্ন!

পর্নো তারকাকে পেটালেন শেন ওয়ার্ন!

অস্ট্রেলিয়ার কিংবদন্তি ক্রিকেটার শেন ওয়ার্নের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনেছেন ভ্যালেরি ফক্স (৩০) নামের এক নারী পর্নো তারকা। যুক্তরাজ্যের লন্ডন শহরের একটি নৈশক্লাবে তাঁকে পেটানো হয় বলে সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে অভিযোগ করেছেন তিনি।

গত শুক্রবার লন্ডনের ওয়েস্টমিনস্টার এলাকায় ঘটনাটি ঘটে। টুইটারে অভিযোগের পাশাপাশি আহত হওয়ার স্থানের ছবিও পোস্ট করেছেন ফক্স।

টুইটার পোস্টে শেন ওয়ার্নকে অভিযুক্ত করে ফক্স লেখেন, ‘নিজেকে নিয়ে গর্বিত? একজন নারীকে আঘাত করে? নিকৃষ্ট প্রাণী।’

অনেকেই এ ঘটনা নিয়ে সন্দেহ প্রকাশ করায় ফক্স আবার লেখেন, ‘আমি মিথ্যা বলছি না। আপনি জনপ্রিয়, তাঁর মানে এই নয় যে আপনি একজন নারীকে আঘাত করে রেহাই পাবেন।’

এ বিষয়ে কয়েকজন প্রত্যক্ষদর্শী দ্য সানকে বলেন, তাঁরা ওই পর্নো তারকার সঙ্গে শেন ওয়ার্নের বাকবিতণ্ডা করতে দেখেছিলেন। পরে তাঁকে মুখ ঢেকে মেঝেতে পড়ে থাকতে দেখা যায়।

এদিকে, ঘটনাস্থলে থাকা সিসিটিভি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা হয়নি।

২০০৭ সালে অস্ট্রেলিয়ার ক্রিকেট দল থেকে অবসর নেওয়ার পর অস্ট্রেলিয়া ও যুক্তরাজ্যেই বসবাস করে আসছেন শেন ওয়ার্ন। ২০০৫ সালে স্ত্রী সিমোন কালাহানের সঙ্গে বিচ্ছেদ হয় তাঁর। তাঁদের তিন সন্তান রয়েছে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*