সর্বশেষ সংবাদ
Home » বিনোদন » দেনমোহর ৭ লাখ না, ১ কোটি ৭ লাখ: অপু বিশ্বাস

দেনমোহর ৭ লাখ না, ১ কোটি ৭ লাখ: অপু বিশ্বাস

দেনমোহর ৭ লাখ না, ১ কোটি ৭ লাখ: অপু বিশ্বাস

চিত্রনায়ক শাকিব খান তার স্ত্রী অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। তবে সেই ডিভোর্স লেটার এখনো গ্রহণ করেননি অপু। এদিকে ডিভোর্স পেপারে দেনমোহর বাবদ ৭ লাখ টাকার কথা উল্লেখ আছে বলে জানান শাকিবের পক্ষের আইনজীবী শেখ সিরাজুল ইসলাম।

কিন্তু এই টাকার অংকে ভুল রয়েছে বলে দাবি অপুর। তিনি জানান, তাদের বিয়ের কাবিননামায় দেনমোহর হিসেবে ১ কোটি ৭ লাখ টাকার উল্লেখ আছে। এটাকে কেবল ৭ লাখ ভেবে কেউ যেন বিভ্রান্ত না হন। অপু বিশ্বাস আরও জানিয়েছন, ডিভোর্স পেপারটি হাতে পেলে পরিবারের সঙ্গে আলাপ করে তিনি একটি সংবাদ সম্মেলন করে নিজের সিদ্ধান্ত জানাবেন।

এবং তাদের সংসারের ব্যাপারে কিছু কথাও বিনিময় করবেন গণমাধ্যমকর্মীদের সঙ্গে। জানা গেছে, ডিভোর্স পেপারের তিনটি কপি যথাক্রমে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন, অপুর নিকেতনের বাসা এবং বগুড়ার বাড়ির ঠিকানায় পাঠানো হয়েছ। এই ডিভোর্স কার্যকর হবে আগামী তিন মাস পর।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। তবে ক্যারিয়ারের কথা ভেবে তারা বিয়ের খবরটি আড়ালে রাখেন। চলতি বছরের শুরুর দিকে তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয়কে নিয়ে বিয়ের খবরটি প্রকাশ করেন অপু বিশ্বাস। সেই থেকেই তাদের সম্পর্ক অবনতির দিকে ধাবিত হতে শুরু করে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা

এই করোনাভাইরাসটি ভয়াবহ গতিতে ছড়িয়ে পড়ছে। এটি প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা অত্যন্ত জরুরি। শিশুদের উপর এই ভাইরাসের প্রভাব বা এতে কতজন আক্রান্ত হতে পারে- সে সম্পর্কে আমরা এখনও বেশি কিছু জানি না। কিন্তু নিবিড় পর্যবেক্ষণ ও প্রতিরোধ এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে হয়। সময় আমাদের সাথে নেই।”