সর্বশেষ সংবাদ
Home » রাজশাহী » বগুড়া শাজাহানপুরে মহাসড়কের জায়গা অবৈধ ভাবে দখল

বগুড়া শাজাহানপুরে মহাসড়কের জায়গা অবৈধ ভাবে দখল

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ বগুড়া শাজাহানপুরে বগুড়া ঢাকা মহাসড়কের উপজেলা পরিষদের সামনে অবৈধ ভাবে মহাসড়কের জায়গা দখল করে কয়েকটি দোকান ঘর নির্মান করছেন স্থানীয় হোটেল ব্যবসায়ী বিএনপি নেতা আব্দুল জব্বার। গত বৃহস্পতিবার এলাকাবাসির হয়ে বগুড়া সড়ক ও জনপথের নির্বাহী প্রকৌশলী বরাবর অভিযোগ দিয়েছেন অবৈধ দখল হওয়া জায়গার পেছনের জায়গার মালিক একেএম আব্দুল মতিন আকতার।
অভিযোগে বলা হয়েছে, বগুড়া শাজাহানপুর উপজেলার বগুড়া ঢাকা মহাসড়ক অত্যন্ত ব্যস্ত এবং দূর্ঘটনা প্রবন এলাকা। প্রায় প্রতিদিনই এই মহাসড়কে দূর্ঘটনায় প্রানহানি সহ পঙ্গুত্ব বরন করছে সাধারন মানুষ। বগুড়া শাজাহানপুর উপজেলা পরিষদের দক্ষিনে মহাসড়কের পূর্বপার্শ্বে জব্বার হাইওয়ে হোটেল রয়েছে। এর মালিক মোঃ আব্দুল জব্বার তার হোটেলের দক্ষিনে সড়ক ও জনপদের জায়গা অবৈধ ভাবে দখল করে মাটি ভরাট করে দোকান ঘর নির্মান করছেন। নিজে আব্দুল জব্বারকে অনেক বার নিষেধ করা সত্বেও আমলে নিচ্ছেন না। মহাসড়কের জায়গা অবৈধ দখল করে টাকা আয় করার জঘন্য কৌশল চালাচ্ছেন ওই হোটেল ব্যবসায়ী। অবৈধ ভাবে জায়গা দখল করার ফলে সেখানে লোক সমাগম বেড়ে যাবে এবং হাইওয়ে কোচ গুলো দূর্ঘটনার শিকার হবে। এতে সাধারন মানুষের প্রান হানি ঘটবে যা আমাদের কারো কাম্য নয়। দূর্ঘটনায় কোন সাধারন মানুষের প্রান হানি হওয়ার আগে এবং সাধারন মানুষদের অবাধ চলাচল নিশ্চিৎ করতে দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন একেএম আব্দুল মতিন আকতার।
বগুড়া সড়ক ও জনপথ(সওজ)’র নির্বাহী প্রকৌশলী মোঃ আশরাফুজ্জামান মোবাইল ফোনে জানান, অভিযোগ দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*