Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কিস্তির চাপে যুবকের আত্মহত্যা শিবগঞ্জ‌ে সা‌পের কাম‌ড়ে যুব‌কের মৃত্যু বগুড়া সদর উপজেলা পরিষদ অফিস সহায়ক মরহুম মাজ্জুল মন্ডলের পরিবারকে নগদ অর্থ প্রদান… গাইবান্ধা শহরে সাগর ফ্যাশন এর উদ্বোধন দেওয়াল ঘর ধসে সাংবাদিক দুলালের মানবেতর জীবন যাপন, সরকারি সাহায্যের আবেদন বগুড়ার শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিজু’র সুস্থতায় শুকরিয়া কামনা করে রায়নগর কাজীপুর জামে মসজিদে দোয়া…. মহান নেতা তারেক রহমান এখন শুধু বগুড়ার নয় সারা বাংলাদেশের সম্পদ …মাফতুন আহম্মেদ খান রুবেল সরকারি আজিজুল হক কলেজ ছাত্রদল নেতার সন্ধান সরকারের উদ্যোগে মিলাদ মাহফিল শাজাহানপুরে পোনামাছ অবমুক্তকরণ বাঘা বাঘা ৭ আইনজীবী এনেও মুক্তি মিললো না প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালের




সালমানের পরিবারে আনন্দের বন্যা!

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০১৭

সোমবার গুজরাট এবং হিমাচল প্রদেশে জয় পেয়েছে বিজেপি। গুজরাটে কংগ্রেসের সঙ্গে কড়া লড়াই হলেও, হিমাচল প্রদেশ বিধানসভায় বিরোধীদের অনেক পিছনে ফেলে দিয়ে জয়ী হয়েছে গেরুয়া শিবির।

 হিমাচল প্রদেশে বিজেপির জয়ের পরই খুশিতে মেতে ওঠে সালমান খানের পরিবার। হিমাচল প্রদেশে গেরুয়া শিবিরের জয়ে খান পরিবারে স্বাভাবিকভাবেই খুশির কারণ আছে।

জানা গেছে, সালমান খানের বোন অর্পিতা খান শর্মার শ্বশুর এবার হিমাচল প্রদেশে বিজেপি টিকিটে ভোটে লড়েছিলেন। হিমাচল প্রদেশের মান্ডি থেকে বিজেপির টিকিটে লড়াই করে এবার জয়ী হয়েছেন আয়ুষ শর্মার বাবা অনিল শর্মা। বাবার জয়ের পরই বিজয় উল্লাসের ছবি শেয়ার করেন অর্পিতার স্বামী আয়ুষ। তারপরই ভাইরাল হয় ওই ছবি।

বিধানসভা নির্বাচনে বিজেপি প্রার্থী অনিল শর্মা পরাজিত করেন তাঁর নিকটতম প্রতিদ্বন্দী কংগ্রেসের চম্পা ঠাকুরকে। প্রাক্তন মন্ত্রী সুখরামের ছেলে অনিল শর্মা চলতি বছরের অক্টোবরেই বিজেপিতে যোগ দেন। এরপরই বিজেপির টিকিটে বিধানসভা নির্বাচনে লড়াই করেন তিনি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com