সর্বশেষ সংবাদ
Home » বিনোদন » শাজাহানপুর মাতিয়ে গেলেন মুহিন

শাজাহানপুর মাতিয়ে গেলেন মুহিন

মাসুম হোসেন, নিজস্ব প্রতিবেদকঃ যে মাটির বুকে ঘুমিয়ে আছে লক্ষ মুক্তি সেনা গানের টান দিতেই হাজারো দর্শকদের হাততালি আর বাঁধ ভাঙা শ্লোগান মুহিন মুহিন। এরপর একের পর এক গেয়েছেন চুমকি চলেছে একা পথে, ঘুম আসেনা সহ ৫টি গান।
গত মঙ্গলবার বগুড়া শাজাহানপুর খেলাঘরের ৪র্থ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সাংস্কৃতিক সন্ধ্যা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে। শাজাহানপুর খেলাঘরের আয়োজনে মাঝিরা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ কামরুজ্জামান। অনুষ্ঠানটির সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন শাজাহানপুর থানার এসআই এসএম আব্দুল গফুর। সাংস্কৃতিক অনুষ্ঠানে এনটিভি ক্লোজ আপ ওয়ান তারকা মুহিনের সঙ্গে ছিলেন তৃপ্তি। ক্লোজ আপ ওয়ান তারকাদের পাশাপাশি এসময় দর্শকদের গান গেয়ে মাতিয়ে রাখেন এসআই আব্দুল গফুর ও অন্যান্য স্থানীয় সংগীত শিল্পিরা। খেলাঘরের সভাপতি গোলাম রব্বানী পরিচালনায় প্রধান অতিথির আসনে ছিলেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাজাহানপুর থানার পুলিশ পরিদর্শক(সার্বিক)জিয়া লতিফুল ইসলাম, পুলিশ পরিদর্শক(তদন্ত) আবুল কালাম আজাদ প্রমূখ।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা

এই করোনাভাইরাসটি ভয়াবহ গতিতে ছড়িয়ে পড়ছে। এটি প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা অত্যন্ত জরুরি। শিশুদের উপর এই ভাইরাসের প্রভাব বা এতে কতজন আক্রান্ত হতে পারে- সে সম্পর্কে আমরা এখনও বেশি কিছু জানি না। কিন্তু নিবিড় পর্যবেক্ষণ ও প্রতিরোধ এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে হয়। সময় আমাদের সাথে নেই।”