Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাহরুখকন্যা সুহানার কেন এই সাজ?

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ১ জানুয়ারী, ২০১৮

শাহরুখকন্যা সুহানার কেন এই সাজ?

পান থেকে চুন খসলেই খবরের শিরোনাম হন সুহানা। কেননা তিনি যে বলিউড সুপারস্টার শাহরুখ খানের কন্যা।

কয়েক মাস আগেও স্টাইলিশ পোশাক পরে আলোচনায় আসেন তিনি। তবে এবার তিনি খবরের শিরোনাম হয়েছেন ঐতিহ্যবাহী পোশাক পরে।

নতুন বছরের আগমন ও গত সপ্তাহের শেষ দিকে পারিবাহিক এক বিয়ের অনুষ্ঠান উপলক্ষেই তার এই সাজসজ্জা। তিনি একা নন, তার সঙ্গে সেজেছেন তার মা শাহরুখপত্নী গৌরী-ও। অবশ্য মেয়ের আকর্ষণীয় সাজের দিকেই নজর বেশি পড়েছে ভক্তদের।

১৭ বছর বয়সী সুহানা সচরাচার পাশ্চাত্য ঢংয়ের পোশাক পরে থাকেন। তবে এবার তাকে দেখা যায় গ্রিন, মেরুন ও পিঙ্ক রংয়ের লেহেঙ্গা পরা অবস্থায়। এমন ভিন্ন লুকে তোলা সুহানার বেশ কিছু ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে অনলাইন দুনিয়ায়।

দিল্লিতে বিয়ের অনুষ্ঠানে সুহানা পরেন গাঢ় সবুজের মোনিশা জাইসিং লেহাঙ্গা, এই পোশাকে আছে হাতে খঁচিত নকশা।

বিয়ের অনুষ্ঠানে যোগদানের আগে অন্য আরো দু’টি অনুষ্ঠানে যান সুহানা। পৃথক দু’টি অনুষ্ঠানে সুহানাকে গোলাপি রঙের লেহাঙ্গা ও মেরুন রঙের লেহাঙ্গা বেশ মানিয়েছিল।

গত বছরের অক্টোবর মাসে এক অনুষ্ঠানে নেটের টপসের ভেতর সুহানা পরেছিলেন হল্টার নেক অন্তর্বাস। কানে তিনটি দুল পরলেও গলায় ছিমছাম একটি পেন্ডেন্ট পরেন তিনি। যার ছবি ইন্সটাগ্রামে পোস্ট করার পর রীতিমত হইচই পড়ে যায় ভক্তদের মধ্যে। তখন জোর গুঞ্জন শোনা যাচ্ছিলো-তারকার কন্যা তারকা হওয়ার পথেই হাঁটছেন।

 

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com