Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ার শাজাহানপুরে ৩য় শ্রেণীর ছাত্রের রহস্যজনক মৃত্যু

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮

বগুড়ার শাজাহানপুরে ৩য় শ্রেণীর ছাত্রের রহস্যজনক মৃত্যু

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়ার শাজাহানপুরে রহস্যজনক ভাবে ৩য় শ্রেণীর এক ছাত্রের মূত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তার লাশ পাওয়া গেছে। নিহত ছাত্র রোমান সরকার(৮)উপজেলার কালুদাম গ্রামের আরএসএফ মডেল স্কুলের আবাসিক ছাত্র। সে বগুড়া সদর থানার নামুজা পালপাড়া গ্রামের মিলন সরকারের ছেলে। এবিষয়ে ওই বিদ্যালয়ের দায়িত্বশীল কারো বক্তব্য পাওয়া যায়নি।
ওই বিদ্যালয়ের কর্মচারী নুর হাবিব জানান, অভিভাবক সমাবেশ উপলক্ষে শেষ বিকেলে নিহত রোমান বিদ্যালয়ের ক্যাম্পাসে কাজ করছিল। পরবর্তিতে তিনি দেখতে পান কয়েকজন শিক্ষক তাকে ধরাধরি করে হাসপাতালের দিকে নিয়ে আসছে। তিনিও শিক্ষকদের সঙ্গে এক হয়ে রোমানকে হাসপাতালে নিয়ে আসেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রোমানকে নিয়ে আসলে তার সঙ্গে থাকা শিক্ষকরা পালিয়ে যায়।
নিহতের পিতা মিলন সরকার জানান, কিভাবে তার ছেলের মৃত্যু হয়েছে তিনি কিছুই জানেননা। তার ছেলে ওই স্কুলের আবাসিক ছাত্র ছিল।
শাজাহানপুর থানার এসআই রোম্মান হাসান জানান, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসাপাতালে রোমানের লাশ পাওয়া গেছে। ময়না-তদন্ত রিপোর্ট না আসা পর্যন্ত কিছইু বলা যাচ্ছে না। তবে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে গলায় গামছা পেঁচিয়ে সে আত্বহত্যা করেছে। এবিষয়ে থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com