Logo




বগুড়া শাজাহানপুরে বাল্য বিয়ে, মাদক, ইভটিজিং প্রতিরোধে সাইকেল র‌্যালী

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শুক্রবার, ২ মার্চ, ২০১৮

বগুড়া শাজাহানপুরে বাল্য বিয়ে, মাদক, ইভটিজিং প্রতিরোধে সাইকেল র‌্যালী

শরীফুল ইসলাম পান্না, শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ বগুড়া সরকারী আজিজুলহক কলেজের ভূগোল ও পরিবেশ বিষয়ক শিক্ষক মোঃ আবু সাঈদ এর উদ্যোগে এবং বগুড়া শাজাহানপুর উপজেলার জয়ন্তিবাড়ী পূর্বপাড়া দিশারী ক্লাবের আয়োজনে সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ইভটিজিং, বাল্য বিয়ে, বহু বিবাহ, যৌতুক ও মাদক বিরোধী সচেতনতায় গতকাল শুক্রবার বিকেল ৩টায় চোপিনগর উচ্চবিদ্যালয় মাঠ থেকে ১শতটি সাইকেল নিয়ে র‌্যালিটি শুরু হয়ে ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে। ব্যানার, ফেস্টুন, বাঁশি সহ বর্নাঢ্য সাজে সেজেছিলো র‌্যালীতে আগত বিভিন্ন বয়সের ছাত্ররা।
আবু সাঈদ বলেন, বাল্য বিয়ে, ইভটিজিং, যৌতুক, মাদক প্রতিরোধে সবচেয়ে জরুরী সামাজিক সচেতনতা। এর অংশ হিসেবে তরুনদের মাঝে এর কুফল এবং ঘৃণা সৃষ্টি করতেই এই উদ্যোগ।
এসময় হিসেবে থাকা শাজাহানপুর থানার পরিদর্শক(সার্বিক) জিয়া লতিফুল ইসলাম বলেন, ভালো কাজ করতে অনেক বাধার সম্মুখিন হতে হয়। সব বাধা পেরিয়ে এগিয়ে যেতে হবে। বাল্য বিয়ে, মাদক প্রতিরোধে সচেতনতা সৃষ্টিতে সাইকেল র‌্যালী একটি ভালো উদ্যোগ। এসময় উপস্থিত ছিলেন ক্লাবের সভাপতি মোঃ শফিকুল ইসলাম, সহ-সভাপতি আবু শাহিন, সাধারন সম্পাদক শামীম হোসেন, সদস্য আবু তারেক, আব্দুল্লাহ আল নোমান প্রমূখ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com