Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




কঙ্গনার নজরদারি হৃতিকের উপর !!!

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ২১ মার্চ, ২০১৮

কঙ্গনার নজরদারি হৃতিকের উপর !!!

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে ত্রিমুখী বলেন, “আমাদের তদন্তে আয়সা শ্রফের (জ্যাকি শ্রফের স্ত্রী) নাম উঠে এসেছে। তিনি প্রযোজক-পরিচালক সাহিল খানের কল রেকর্ড ডিটেলস রিজ়ওয়ানের হাতে দিয়েছিলেন। খুব শিগগিরিই তাঁকে সমন জানানো হবে।” এরসঙ্গে ত্রিমুখী কঙ্গনার নামটিও সামনে আনেন। বলেন, কঙ্গনা রানাওয়াত হৃতিক রোশনের কল রেকর্ডস রিজ়ওয়ানকে দিয়েছিলেন বলে জানা গেছে। 

পুলিশের সন্দেহ অনেক তারকার সঙ্গে যোগাযোগ ছিল রিজ়ওয়ানের। যার মধ্যে কঙ্গনা রানাওয়াত, নওয়াজ়উদ্দিন সিদ্দিকি, প্রিয়াঙ্কা চোপড়ার মতো তারকারা আছেন। 

এ প্রসঙ্গে IANS-কে দেওয়া বিবৃতিতে কঙ্গনা বলেন, অনুমানের উপর ভিত্তি করে কোনও তথ্য প্রকাশ আইনের বিরুদ্ধে। এতে একজন শিল্পীর মানহানি হয়। এই একই বিব়ৃতি দিয়ে কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেলও একটি টুইট করেছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com