Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে মাদক বিক্রেতাদের খুঁজছে মাদকসেবীরা

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ জুন, ২০১৮

শাজাহানপুরে মাদক বিক্রেতাদের খুঁজছে মাদকসেবীরা

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি মাদক বিরোধি অভিযানে বগুড়া শাজাহানপুর উপজেলার শীর্ষ মাদক কারবারিরা রয়েছে কারাগারে। এছাড়া গ্রেফতার ও বন্দুকযুদ্ধ আতংকে আত্বগোপনে গিয়েছে অনেকেই। তবে কিছু মাদক ব্যবসায়ী কৌশলে মাদক বিক্রি করছে এবং খুব কষ্টে মাদকসেবীরা তাদের কাছ থেকে মাদক সংগ্রহ করছে।
থানা পুলিশ সূত্রে জানাগেছে, মাদক বিরোধি অভিযানে উপজেলার চিহ্নিত ২২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলা দেওয়া হয়েছে ১৬টি, উদ্ধার হয়েছে ৮৬৫পিস ইয়াবা ও ২০০গ্রাম গাঁজা।
জানাগেছে, উপজেলার মাদকসেবীরা বর্তমানে মাদকদ্রব্য না পাওয়ায় তারা হতাশার মধ্যে রয়েছে। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তারা মাদক ব্যবসায়ীদের খুঁজছে। এদিকে থানা পুলিশের অভিযানে চিহ্নিত মাদক কারবারিরা গ্রেফতার হয়েছে। অন্য মাদক কারবারিরা গ্রেফতার ও বন্দুকযুদ্ধ আতংকে আত্বগোপন করেছে। তবে তারা চিহ্নিত স্পট পরিবর্তন করে খুব গোপনে মাদক বিক্রি করছে। এতে মাদকসেবীদের মাদক ক্রয় করতে ভোগান্তিতে পড়তে হচ্ছে। কিছু ভিআইপি মাদকসেবী ছাড়া মাদক বিক্রি করছে না ব্যবসায়ীরা।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)জিয়া লতিফুল ইসলাম জানান, উপজেলার চিহ্নিত মাদক কারবারিদের গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com