Logo




শাজাহানপুরে প্রাইভেটকার তল্লাসী করে দুইমণ বিশ কেজি গাঁজা উদ্ধার

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৬ আগস্ট, ২০১৮

শাজাহানপুরে প্রাইভেটকার তল্লাসী করে দুইমণ বিশ কেজি গাঁজা উদ্ধার

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: বগুড়ার শাজাহানপুর উপজেলায় গত রোববার রাত সাড়ে ৮টার দিকে দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ ৩৭-৯২১২) তল্লাসী করে ২মণ ২০ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ। তবে এঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি । রোববার রাতে এসআই রামজীবন ভৌমিক বাদী হয়ে চালকসহ তিনজনকে অজ্ঞাত আসামী করে শাজাহানপুর থানায় নিয়মিত মাদক মামলা দায়ের করেছেন।
জানাগেছে, বগুড়া শেরপুুর উপজেলায় এক মোটর সাইকেল আরোহীকে ধাক্কা দিয়ে পালিয়ে যায় ঢাকা থেকে বগুড়াগামী একটি প্রাইভেটকার। বগুড়া শাজাহানপুর থানা পুলিশ খবর পেয়ে ওই প্রাইভেটকারটিকে ঢাকা-বগুড়া মহাসড়কের শাজাহানপুর থানার সামনে আটকানোর চেষ্টা করে । সামনে পুলিশের চেকপোষ্ট দেখে নিয়ন্ত্রন হারিয়ে দ্রুতগতির প্রাইভেটকার যাত্রীবাহি সিএনজি চালিত একটি থ্রি-হুইলারকে পিছন থেকে ধাক্কা দেয়। এ দুর্ঘটনায় থ্রি-হুইলারের তিনজন যাত্রী আহত হয়েছে। এসময় প্রাইভেটকার থেকে নেমে দ্রুত পালিয়ে যায় চালক ও গাড়িতে থাকা অন্যরা। পুলিশ প্রাইভেটকারটি আটক করে তল্লাসী করলে প্রাইভেটকারের বিভিন্ন স্থান থেকে স্কচটেপ দিয়ে পেঁচানো ৫০টি প্যাকেটে থাকা দুই মণ বিশ কেজি গাঁজা উদ্ধার হয়। জব্দকৃত প্রাইভেটকারটি তল্লাসী করে মাদক উদ্ধার করে শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান, সুশান্ত কুমার সাহাসহ গাড়ি আটকের অভিযানে থাকা সঙ্গীয় ফোর্স।
মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুশান্ত কুমার সাহা জানান, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকার তল্লাসী করে গাঁজা উদ্ধার করা হয়েছে। আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com