Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় ফেন্সিডিলসহ আটক এপিবিএন সদস্য বরখাস্ত

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮

বগুড়ায় ফেন্সিডিলসহ আটক এপিবিএন সদস্য বরখাস্ত

স্টাফ রিপোর্টার: বগুড়ায় ৪ বোতল ফেন্সিডিলসহ নুরুজ্জমান নামে এক আমর্ড পুলিশ ব্যাটালিয়ান( এপিবিএন)-এর সদস্যকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার(২০ সেপ্টেম্বর) শহরের বারপুর মোড়ে উপশহর ফাঁড়ির পুলিশের চেকপোষ্টে আটক হন ওই সদস্য। এ বিষয়ে সদর থানায় জিডি করা হয়েছে( জিডি নং-১৬৭২)। এপিবিএন সদস্য নুরুজ্জমান বগুড়া আমর্ড পুলিশ ব্যাটালিয়ান-এ কনস্টেবল পদে কর্মরত ছিলেন। বর্তমানে তাকে বরখাস্ত করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।
জানাগেছে, গত বৃহস্পতিবার মাদক বিরোধি অভিযানে শহরের বারপুর মোড়ে পুলিশের চেকপোষ্ট বসানো হয়েছিলো। বিকেল সাড়ে ৪ টার দিকে মোটর সাইকেল আরোহি এপিবিএন সদস্য নুরুজ্জমানকে (কনস্টেবল নং-৪৬৪২) সিগন্যাল দিয়ে থামিয়ে তার দেহ তল্লাসী করা হয়। এ সময় তার পকেট থেকে আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদকদ্রব্য ৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে।
বগুড়া সদর থানার ওসি এস এম বদিউজ্জমান জানান,এপিবিএন সদস্য নুরুজ্জমানকে বরখাস্ত করা হয়েছে, তার বিরুদ্ধে বিভাগীয় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com