Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে বাসে পেট্রোলবোমা নিক্ষেপ: আহত ৩

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টার: ২১ আগষ্ট গ্রেনেট হামলায় তারেক রহমানের রায় ঘোষণার পরপরই আজ বুধবার দুপুরে বগুড়া শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের সাজাপুর এলাকায় টিএমএসএস ফিলিং স্টেশনের সামনে রংপুর থেকে ঢাকা গামী যাত্রীবাহি নাবিল ক্লাসিক (ঢাকা মেট্রো-ব ১৫-০৬৪৪) পরিবহনে পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনা ঘটেছে। এতে তিনজন মহিলা আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পালানোর সময় জেলা যুবদলের কৃষি বিষয়ক সহ-সম্পাদক নূর মাহমুদ মুন্সীকে(৩০) আটক করেছে পুলিশ। নূর মাহমুদ পেট্রোলবোমা নিক্ষেপ করে নদীতে ঝাঁপ দিয়ে পালনোর চেষ্টা করলে পুলিশ নদীতে নেমে তাকে আটক করে। নূর মাহমুদ উপজেলার মাঝিড়া ইউনিয়নের মাঝিড়াপাড়ার মুহাম্মদ খাঁজা মিয়ার পুত্র।
আহতরা হলেন, নীলফামারি সদর উপজেলার মোজাম্মেল হকের স্ত্রী আঞ্জুমান আরা বেগম(৫০), নীলফামারি জলঢাকা উপজেলার শিমুলবাড়ি গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মনিরা বেগম(৪০) ও টাঙ্গাইল জেলার শান্তিনগরের শামীমা(২৭)। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছে।
বাসযাত্রী বিলকিস আক্তার ও তার মেয়ে তাসকিয়া আক্তার জানান, উপজেলার ওই স্থানে বাসটি পৌঁছালে প্রথমে ৮-৯জন বাসটি লক্ষ করে লাঠি ছুঁড়ে মারে। পরে ২ জন সামনে এসে পেট্রোলবোমা নিক্ষেপ করে।
ঘটনার প্রতক্ষ্যদর্শীরা জানান, পেট্রোলবোমা নিক্ষেপের পর স্থানীয়রা টিএমএসএস ফিলিং স্ট্রেশন থেকে পানি নিয়ে আগুন নিভিয়ে ফেলে।
শাজাহানপুর থানার এসআই রুম্মান হাসান জানান, পেট্রোল বোমা নিক্ষেপকারিদের মধ্যে একজনকে আটক করা হয়েছে। আহত ৩ জনকে বগুড়া শহীত জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় আনা হয়েছে। নূর মাহমুদ পালানোর জন্য ঘটনাস্থল থেকে পালিয়ে ১ কিলোমিটার দূরে করতোয়া নদীতে ঝাঁপ দেয়। তার পিছনে ধাওয়া করে আমি ও কনস্টেবল সোহেল রানা নদীতে নেমে তাকে আটক করি।
আহত আঞ্জুমান আরা বেগম জানান, বাসে পেট্রোলবোমা নিক্ষেপ হওয়ার পর তিনিসহ তিনজন বাসযাত্রী সামান্য আহত হন। তাদের গালে, কাঁধের পিছনে ও হাতে ফোসকা পড়েছে।
শাজাহানপুর থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, পেট্রোলবোমা নিক্ষেপের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com