Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে জুয়ার আসরের মূলহোতা আওয়ামীলীগনেতা আটক হয়েও অধরা

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৮ অক্টোবর, ২০১৮

স্টাফ রিপোর্টার: আজ বৃহস্পতিবার সকালে বগুড়ার শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার রহিমাবাদ দক্ষিণ পাড়া গ্রামে এক বাড়িতে জুয়ার আসরে অভিযান চালিয়ে ১১ জনকে আটক করা হয়েছে বলে জেলা গোয়েন্দা পুলিশ জানিয়েছেন। এদিকে এলাকাবাসীর অভিযোগ বুধবার রাতে জুয়ার আসরের অভিযান চালায় ডিবি পুলিশ। অভিযানে জুয়ার আসরের মূল হোতা আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মন্টুকেও আটক করা হয়েছিলো। কিন্তু মন্টুকে ছেড়ে দিয়ে ১১ জনকে জুয়া আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।
মামলা সূত্রে আটককৃতরা হলেন, তোরাব আলী(৪৫), মোরশেদ আলী(৩৫), আব্দুল আলীম(৩৮), আনোয়ার হোসেন(৩৮), শফিকুল ইসলাম(৪০), রেজাউল করিম(৩৮), তানভীর হাসান(৩২), হাফিজার রহমান((৩৫), গোলজার হোসেন(৩৮), চাঁন মিয়া((৩০) ও মেহেদী হাসান(৩০)। জুয়ার আসর থেকে নগদ ১৫,০৫৫(পনের হাজার পঞ্চান্ন) টাকাও জব্দ করেছে ডিবি পুলিশ।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক গ্রামবাসি জানান, গতকাল বুধবার রাতে আড়িয়াবাজার ইউনিয়নের রহিমাবাদ দক্ষিণপাড়া গ্রামের তোরাব আলীর বাড়িতে জুয়ার আসরে অভিযান চালায় ডিবি পুলিশ। অভিযানে প্রায় ১৪-১৫ জনের মতো জুয়ারিকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে জুয়ার আসরের মূল হোতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মন্টুও ছিলো। কিন্তু মামলায় মন্টুকে বাদ দেয়া হয়েছে। এতে তারা হতবাক হয়েছেন। ওই বাড়িতে প্রায় দীর্ঘ দিন যাবৎ তাস দিয়ে জুয়া খেলা চলে আসছিলো।
আওয়ামীলীগনেতা জাহাঙ্গীর আলম মন্টু তাকে আটকের বিষয়টি অস্বীকার প্রতিদিনের সংবাদকে বলেন, এসব বিষয় নিয়ে কিছু করার প্রয়োজন নেই। আপনাদের বিষয়টি দেখা হবে।
জেলা গোয়েন্দা পুলিশের এসআই মো. ফজলে এলাহি জানান, জুয়ার আসর থেকে ১১ জনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে জাহাঙ্গীর আলম মন্টু নামে কেউ ছিলো না। আটককৃতদের জুয়া আইনে মামলা দিয়ে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে।
ওই পুলিশ কর্মকর্তার কাছে জুয়ার আসরে অভিযানের সময় জানতে চাইলে তিনি প্রথমে বুধবার রাতের কথা বললেও পরবর্তিতে বৃহস্পতিবার সকালের কথা জানিয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com