Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ২২ অক্টোবর, ২০১৮

বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার: আসাদুর রহমান খন্দকার লাইজু সবার কাছে একজন সাদা মনের মানুষ র্সব মহলে পরিচিত। তিনি সব সময় দেশের জন্য ও মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন। এমনি ভাবে- মানুষের পাশে আছেন নিঃর্স্বাথ ভাবে আজ র্পযন্ত। মা -মাটি-দেশ, এই তিনটি পবিত্র শব্দ বুকে লালন করে যার পথ চলা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাথে নিজের সেতুবন্ধন তৈরী করেন। মানুষের জন্য রাজনীতি শুরু করে আজ পর্যন্ত তিনি যাত্রা পথে অবিচল রয়েছেন।

বগুড়ার দূপচাঁচিয়া উপজেলার কৃতি সন্তান তিনি জার্মান আওয়ামীলীগের উপদেষ্টা আসাদুর রহমান খন্দকার লাইজু। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে রাত দিন কাজ করে যাচ্ছেন।

হাস্যউজ্জ্বল, সাদা মনের মানুষ খন্দকার লাইজু একজন দক্ষ সংগঠকে যেসব গুনাবলী থাকা দরকার তাঁর কোনটারিই ঘাটতি নেই। এই স্পষ্টবাদী মানুষের মাঝে, দলের জন্য সব সময় নিবেদিত একজন মানুষ। তিনি নিজের চিন্তা না করে তিনি অসহায় মানুষের চিন্তা করেন। উদার মনের এই মানুষটি জনসেবা করে যাচ্ছেন প্িরতনিয়ত। তিনি সব সময় দেশের জন্য এবং দেশের মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করনে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com