সর্বশেষ সংবাদ
Home » রাজশাহী » বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

বগুড়ার লাইজু মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন।

রবিউল ইসলাম, স্টাফ রিপোর্টার: আসাদুর রহমান খন্দকার লাইজু সবার কাছে একজন সাদা মনের মানুষ র্সব মহলে পরিচিত। তিনি সব সময় দেশের জন্য ও মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করেন। এমনি ভাবে- মানুষের পাশে আছেন নিঃর্স্বাথ ভাবে আজ র্পযন্ত। মা -মাটি-দেশ, এই তিনটি পবিত্র শব্দ বুকে লালন করে যার পথ চলা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সাথে নিজের সেতুবন্ধন তৈরী করেন। মানুষের জন্য রাজনীতি শুরু করে আজ পর্যন্ত তিনি যাত্রা পথে অবিচল রয়েছেন।

বগুড়ার দূপচাঁচিয়া উপজেলার কৃতি সন্তান তিনি জার্মান আওয়ামীলীগের উপদেষ্টা আসাদুর রহমান খন্দকার লাইজু। মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষে রাত দিন কাজ করে যাচ্ছেন।

হাস্যউজ্জ্বল, সাদা মনের মানুষ খন্দকার লাইজু একজন দক্ষ সংগঠকে যেসব গুনাবলী থাকা দরকার তাঁর কোনটারিই ঘাটতি নেই। এই স্পষ্টবাদী মানুষের মাঝে, দলের জন্য সব সময় নিবেদিত একজন মানুষ। তিনি নিজের চিন্তা না করে তিনি অসহায় মানুষের চিন্তা করেন। উদার মনের এই মানুষটি জনসেবা করে যাচ্ছেন প্িরতনিয়ত। তিনি সব সময় দেশের জন্য এবং দেশের মানুষের জন্য কাজ করে যেতে র্গববোধ করনে।

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা

এই করোনাভাইরাসটি ভয়াবহ গতিতে ছড়িয়ে পড়ছে। এটি প্রতিরোধ করার জন্য প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণ করা অত্যন্ত জরুরি। শিশুদের উপর এই ভাইরাসের প্রভাব বা এতে কতজন আক্রান্ত হতে পারে- সে সম্পর্কে আমরা এখনও বেশি কিছু জানি না। কিন্তু নিবিড় পর্যবেক্ষণ ও প্রতিরোধ এক্ষেত্রে সবচেয়ে গুরুত্বপূর্ণ বলে মনে হয়। সময় আমাদের সাথে নেই।”