Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




শাজাহানপুরে পরিবেশ দূষণ রোধে গ্রামবাসির অভিযোগ

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ১ এপ্রিল, ২০১৯

শাজাহানপুরে পরিবেশ দূষণ রোধে গ্রামবাসির অভিযোগ

শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধি: বগুড়ার শাজাহানপুরে পরিবেশ দূষণ রোধে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে গ্রামবাসিরা। গত ২৭ মার্চ উপজেলার মাদলা ইউনিয়নের বলদিপালান ও কাজিপাড়া গ্রামের ৭ জন বাসিন্দা স্বাক্ষরিত একটি অভিযোগ দায়ের করা হয়।
অভিযোগে বলা হয়েছে, বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ৮ ধারায় পরিবেশ আইন অমান্য করে মাদলা ইউনিয়নের বলদিপালান গ্রামের মো. আবদুল আলীম জনবসতিপূর্ণ এলাকায় একটি পোল্ট্রিফার্ম নির্মাণ করছেন। এতে পরিবেশের মারাত্বক ক্ষতি হবে। আশপাশের বাসিন্দাদের বসবাস কষ্টকর হবে এবং জনস্বাস্থ্য হুমকির মুখে পড়বে। একাধিক গ্রামবাসি আবদুল আলীমকে এ বিষয়ে অবহিত করলেও তিনি(আবদুল আলীম) কোন কথা শুনছেন না।
এ বিষয়ে কথা বলতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. ফুয়ারা খাতুন’র সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com