Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




ঘরে ঢুকে নববধূকে পেটালেন এসআই

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯


বগুড়ার গাবতলীতে ঘরে ঢুকে এক নববধূকে মারপিট করেছেন এক এসআই। রোববার (৩ নভেম্বর) রাতে উপজেলার খুপি মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই এসআইয়ের নাম রিপন মিয়া।

এদিকে আহত নববধূ মনিরা আক্তার কেমি (১৯) বর্তমানে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে চিকিৎসাধীন। কেমি গাবতলী উপজেলার খুপি গ্রামের জাহিদুল ইসলামের কন্যা এবং ইমরান হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী। তারা দুজনই স্থানীয় ফজিলা আজিজ টেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষার্থী।
আহত মনিরা আক্তার কেমি জানান, দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু বনিবনা না হওয়ায় থানায় অভিযোগ দেয় তার মা মেরিনা বেগম। এ অভিযোগের ভিত্তিতে গত ১৪ সেপ্টেম্বর গাবতলী থানা পুলিশ ইমরানকে আসামি করে একটি মামলা রেকর্ড করে। পরদিন ইমরানকে গ্রেফতার করে পুলিশ। উভয় পরিবারের মধ্যে সমঝোতার পর কারাগার থেকে জামিন পেয়ে গত ১ নভেম্বর কেমিকে বিয়ে করেন ইমরান।
তার অভিযোগ, মামলা প্রত্যাহার করায় ক্ষুব্ধ হয়ে রোববার রাত ১০টার দিকে গাবতলীর খুপি মধ্যপাড়ার কেমির স্বামীর বাড়িতে এসআই রিপন মিয়া ৪-৫ জন সাদা পোশাকধারীসহ ঘরের দরজা ভেঙে প্রবেশ করে তাকে মারপিট করে। এরপর আহত কেমিকে বগুড়া মোহাম্মাদ আলী হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান তিনি।  
মারপিটের ঘটনা অস্বীকার করে বগুড়ার গাবতলীর থানার এসআই রিপন মিয়া বলেন, ‘ওই ঘরে আসামি আছে এমন সংবাদে সেখানে গেলে মনিরা আক্তার কেমি ভীত হয়ে চিৎকার করেন।’

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com