সর্বশেষ সংবাদ
Home » জানা অজানা » ২০১৯-এর শেষ সূর্যগ্রহণের দিনই কি আপনার ভাগ্যের চাকা ঘুরবে!

২০১৯-এর শেষ সূর্যগ্রহণের দিনই কি আপনার ভাগ্যের চাকা ঘুরবে!

ডেস্ক নিউজ: আর মাঝে মাত্র কয়েকদিন। তারপরই বিরল মহাজাগতিক দৃশ্য দেখতে চলেছে ২০১৯ সালের শেষ লগ্ন। কারণ সেদিনই সংগঠিত হতে চলেছে সূর্যগ্রহণ। ২৬ ডিসেম্বর ২০১৯ সালের এই আসন্ন সূর্যগ্রহণ কার ভাগ্যে কী প্রভাব ফেলবে দেখে নেওয়া যাক একনজরে।

মেষ: এই রাশির জাতক জাতিকাদের কেরিয়ার ও ব্যবসায়িক দিক থেকে প্রভূত উন্নতির সুযোগ রয়েছে আসন্ন সময়ে । ডিসেম্বরের ২৬ তারিখের আশপাশ থেকে উন্নতি পরিলক্ষিত হতে পারে । আর্থাগমও এই সময়ে বাড়তে পারে।

বৃষ: যাঁরা আত্মাধ্যের প্রতি অনুরক্ত তাঁদের জন্য এই সময় খুবই ভালো। বৃষ রাশির জাতক জাতিকাদের নতুন দিগন্ত খুলে দিতে পারে এই সূর্যগ্রহণ। তবে স্বাস্থ্যের দিক থেকে একটু সচেতন হতে হবে।

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকাদের এই আসন্ন সময়ে অনেকটাই সচেতন হতে হবে। নিজের স্বাস্থ্যের বিষয়ে সচেতনতা বাড়ানোর চেষ্টা করতে হবে ২৬ ডিসেম্বরের আশপাশে। কোনও কাগজে সই করার আগে সতর্ক হোন।

কর্কট: কর্কট রাশির জাতকদের ক্ষেত্রে আসন্ন সময়ে চাকরি ও আর্থিকভাগ্যের উন্নতি লেখা রয়েছে। তবে সঙ্গে থাকতে পারে ব্যায়ের ভারও।

সিংহ: যে জিনিসের সঙ্গে আপনার সবচেয়ে বেশি আবেগ জড়িত , সেই জিনিসই আপনাকে সবচেয়ে কষ্ট দেবে আগামী সময়ে। এমন কাজ করবেন না যাতে কাছের মানুষ আবেগপ্রবণ হয়ে পড়েন। তবে চাকরি ও পড়াশোনার জন্য বড় সিদ্ধান্ত নিতে সাবধান।

কন্যা: কন্যা রাশির জাতক জাতিকাদের মধ্যে চরম দাম্পত্য কলহ লেগে থাকতে পারে আসন্ন সময়ে। এছাড়াও পাকিবারিক অশান্তি চরমে থাকতে পারে। নিজের স্বাস্থ্যের দিকে আপনারা খেয়াল রাখুন।

তুলা: কোনও রকমের কাজের ক্ষেত্রে কারোর সঙ্গে ঝগড়াঝাঁটির রাস্তায় যাবেন না। কোথাও ছোটোখাটো বেড়াতে গেলে নিজের শরীরর স্বাস্থ্যের খেয়াল রাখুন। আগামী দিনে খুব ভালো আর্থিক পরিস্থিতির মধ্যে দিয়ে আপনি যেতে চলেছেন। তবে খরচের ক্ষেত্রে সতর্ক হোন।

বৃশ্চিক: বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আর্থিক বিষয়ের দিকে নজর রাখতে হবে। আর্থিক ক্ষেত্রে বড়সড় সিদ্ধান্ত নেওয়ার সময় সতর্ক থাকুন। পুরনো কোনও স্বাস্থ্যের অবনতি আপনাকে ফের আক্রমণ করতে পারে।

ধনু: ধনু রাশির জাতক জাতিকাদের পেটের গোলমাল আসন্ন সূর্যগ্রহণের আশপাশে ঘটতে পারে। আসন্ন সময়ে নতুন সম্পর্কের হাতছানি রয়েছে এই সময়ে। তবে খরচের ক্ষেত্রে আপনাদের অনেকটাই সতর্ক থাকতে হবে।

মকর: স্বাস্থ্যের দিকে নজর দিন মকর রাশির জাতক জাতিকারা। তবে আধ্যাত্মিক চিন্তায় যাঁরা বিশ্বাসী মকর রাশির সেই সমস্ত জাতক জাতিকারা আগামী সময়ে সুখী হবেন। তবে আর্থিক দিক থেকেএই সময় আপনারা সুখ ভোগ করবেন।

কুম্ভ: আপনাদের কাছে কাজের ক্ষেত্রে খুব বড়সড় সুযোগ আসন্ন। আর তার জন্যই মাথা ঠাণ্ডা রেখে আগামী দিনে এগিয়ে চলবার ছক পরিকল্পনা করে রাখুন। যাঁরা চাকরি করেন তাঁদের কাছে বড় সুযোগ আসে চলেছে।

মীন: মীন রাশির জাতক জাতিকারা আগামী সময়ে বেশ কিছু বড়সড় চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কাজের ক্ষেত্রে এমন চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে। প্রেমিক , প্রেমিকার সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে হবে ২৬ ডিসেম্বরেরর আশপাশের সময়ে। নিজের ফিটনেসের দিকে আরও নজর দিন.

মন্তব্য

মন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.