Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




ডিসেম্বর মাস মহান বিজয়ের মাস, পাকিস্তানিদের শোষণ-বঞ্চনার বিরুদ্ধে দীর্ঘ নয় মাস সশস্ত্র সংগ্রাম করে বিজয় ছিনিয়ে এনেছিল বাঙালিরা………………..তাজুল।

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ২১ ডিসেম্বর, ২০১৯

 এমএস মাহবুব  বগুড়া শিবগঞ্জ রায়নগর ইউনিয়নে দক্ষিণ কৃষ্ণপুর মধ্যপাড়া গ্রামে মহান বিজয় দিবস ১৯ইং উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, মোঃ আব্দুল ওহাব বাদল, সদস্য রায়নগর ইউ,পি। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সভাপতি, ট্রাক মালিক সমিতি শিবগঞ্জ উপজেলা শাখা ও সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ শিবগঞ্জ উপজেলা শাখা, জনাব তাজুল ইসলাম (বি,এ) এসময় তিনি বলেন, ডিসেম্বর মাস মহান বিজয়ের মাস, পাকিস্তানিদের শোষণ-বঞ্চনার বিরুদ্ধে দীর্ঘ নয় মাস সশস্ত্র সংগ্রাম করে ১৯৭১ সালে ১৬ই ডিসেম্বর মহান বিজয় ছিনিয়ে এনেছিল বাঙালিরা। ত্রিশ লাখ শহীদ আর দুই লাখ মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হওয়ায় বাঙালি জাতির ইতিহাসে স্মরণীয়-বরণীয় এই মাস, বাঙালি জাতির ইতিহাসে অনন্য গৌরবময় ডিসেম্বরে বিজয় অর্জনের পেছনে রয়েছে অনেক ঘাত-প্রতিঘাত। পশ্চিম পকিস্তানের সামরিক জান্তাদের শোষণ-বঞ্চনা এবং বিমাতা সুলভ আচরণের শিকার হয়ে আসছিল বাংলার মানুষ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বুঝতে পেরেছিলেন, স্বাধীনতা অর্জন ছাড়া বাঙালি জাতির ওপর অত্যাচার, নির্যাতন ও বঞ্চনার অবসান হবে না। তাই তিনি ১৯৭১ সালের ৭ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে বিশাল জনসমুদ্রে দাঁড়িয়ে দীপ্তকণ্ঠে ঘোষণা দেন বাংলার স্বাধীনতার। ‘এবারের সংগ্রাম আমাদের মুক্তির সংগ্রাম, এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম’ বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মোঃ ওয়াজির হোসেন তাবীব সনি, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান,S.W ব্রাদার্স মহাস্থান,শিবগঞ্জ,বগুড়া। তিনি যুব সমাজের উদ্দেশ্য বলেন মানুষের মনে কিঞ্চিৎ পরিমাণ জীবনের আশা থাকলে মাদক ছেরে থাকা কোন ব্যাপার না। মোঃ শাহিনুর ইসলাম শাহীন, ম্যানেজার, জনতা ব্যাংক, নজিপুর,নওগাঁ। মোঃশাহিনুর ইসলাম শাহীন, কাউন্সিলর পদ প্রার্থী ১ নং ওয়ার্ড পৌরসভা শিবগঞ্জ। রায়নগর ইউনিয়ন আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম। যুগ্ম আহবায়ক,বাংলাদেশ আওয়ামী যুবলীগ রায়নগর ইউনিয়ন এর মোঃ কামাল পাশা। এবং আওয়ামী যুবলীগ কর্মীবৃন্দ সহ পূমখ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com