Logo




বগুড়ায় স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলেন মুশফিকুর রহিম

বগুড়া প্রতিনিধি
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ১৬ এপ্রিল, ২০২০

বগুড়ায় (কোভিড-১৯) করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিয়ে সহযোগিতা করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বুধবার (১৫ এপ্রিল) বিকেলে বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেনে মিশু।
তিনি জানান, গত বুধবার (০৮ এপ্রিল) করোনা ভাইরাস সংক্রমণ রোধে বগুড়ার স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় ২০০ পিপিই, ২০০ এন-৯৫ মাস্ক, ২০০ গ্লাভস এবং ২০০ হেডকাভার দিয়ে সহযোগিতা করেছেন বগুড়ার ছেলে ক্রিকেটার মুশফিকুর রহিম।
তিনি জানান, সদর ছাড়া সব উপজেলা হাসপাতালগুলো অনেক আগেই পিপিই হাতে পেয়েছিল। অজ্ঞাত কারণে সদর উপজেলার জন্যে কোনো বরাদ্দ ছিল না। তবে এত নাই-য়ের মাঝেও ডাক্তার, স্বাস্থ্যকর্মীদের কোনো অভিযোগ ছিলো না।
তিনি আরও বলেন, ‘মুশফিক বগুড়ার ছেলে হওয়ায় কোনো এক মাধ্যমে বিষয়টি জানতে পেরে বুধবার (০৮ এপ্রিল) সকালে ২০০ পিপিই, ২০০ এন-৯৫ মাস্ক, ২০০ গ্লাভস এবং ২০০ হেডকাভার মুশফিকের এক বন্ধুর মাধ্যমে পাঠিয়ে দেন। মুশফিক আমাদের সুরক্ষার জন্যে ভালোবেসে সুরক্ষা সামগ্রী উপহার স্বরূপ দিয়েছে। তাই মানুষের প্রতি আমাদের দায়িত্ব আরো বেড়ে গেছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com