Logo
সংবাদ শিরোনাম :
বিএমএসএফ সিংড়া উপজেলা কমিটির সৌরভ সভাপতি তোহা সম্পাদক প্রতিমন্ত্রী পলকের ব্যক্তিগত অর্থায়নে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সু-রক্ষা সামগ্রী প্রদান গাইবান্ধায় বাস চাপায় ২ মোটর সাইকেল আরোহী নিহত শাজাহানপুরে হালচাষি ট্রাাক্টর ড্রাইভারকে মারপিট গাইবান্ধায় একদিনে আক্রান্তের ১০৫ জন : মোট আক্রান্ত ৩৯৩ শিবগঞ্জে প্রতিপক্ষের মারপিটে আহত ২,থানায় অভিযোগ বগুড়ার মোকামতলায় ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী পরিবেশের ভারসাম্য টিকিয়ে রাখতে গাছ লাগানোর কোন বিকল্প নেই… তোশিবা এমডি আজাহার আলী মৃত্যু গাবতলী উজগ্রামে আজাহার আলী এর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত শাজাহানপুরে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করোনার দুঃসময়ে জনলোক মানুষের দুয়ারে




আবারো বিয়ে করবেন কারিশমা কাপুর?

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
ছবি: সংগৃহীত

আবারো বিয়ে করেছেন নব্বই দশকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিশমা কাপুর। ২০১০ সাল থেকে এই অভিনেত্রী একাকী ছিলেন।

সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন কারিশমা। কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেরিয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন। খোঁচা দিয়েছিলেন কারিশমার পুরনো প্রেম অভিষেক বচ্চনকে নিয়ে। সঞ্জয় তখন বলেছিলেন, টাকা দেখেই আমাকে বিয়ে করেছে করিশমা। ও আমায় ভালবাসে নাকি! ও তো অভিষেককে ভালবাসে।

এই অপমান মানতে পারেননি নায়িকা। ছেড়ে ছিলেন সংসার। তারপর ডিভোর্স। এবার শোনা যাচ্ছে একাকী জীবনের অবসান ঘটাতে যাচ্ছেন তিনি। সঞ্জয়ের সঙ্গে ডিভোর্সের পর আর বিয়ে করতে রাজি হননি এই অভিনেত্রী । তবে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও কারিশমা কাপুর জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে, এমন গুঞ্জন বাতাসে উড়ছে।

এদিকে গত বছর সন্দীপেরও ডিভোর্স হয়। তারো দুই মেয়ে রয়েছে। শোনা যাচ্ছে ৪৫ বছর বয়সে আবারো সন্দীপের সঙ্গেই বিয়ের পিঁড়িতেই বসবেন কারিশমা।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com