Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ায় আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড এর ব্যবস্থাপনায় শাজাহানপুরের ত্রান সামগ্রী বিতরণ

কমল নিউজ
আপডেট করা হয়েছে : রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

কোভিট-১৯ ভাইরাস সংক্রমণের প্রেক্ষিতে সৃষ্ট পরিস্থিতিতে বগুড়ায় আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর ব্যবস্থাপনায় শাজাহানপুরের বিভিন্ন গ্রামে দুস্থ ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেছে।

রোববার (২৬ এপ্রিল২০) আর্টডকের অধিনস্ত আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুল (এসিসিএন্ডএস) কতৃক শাজাহানপুর উপজেলার প্রত্যন্ত গ্রাম খোদা বন্দবালা, টেকুরগাড়ী, তালপুকুর, পুকুরপাড়, কাঁটাবাড়িয়া ও রহিমাবাদ এলাকায় প্রায় ১১০ টি পরিবারের মাঝে শুকনা রসদ, ১১০ টি মাস্ক পৌছে দেয়া হয়েছে। এছাড়াও সেনাবাহিনীর তত্বাবধানে বৃদ্ধ ও সহায় সম্বলহীন পরিবারকে নিয়মিতভাবে চিকিৎসা সহায়তা প্রদান অব্যহত রেখেছে।
দেশব্যাপী লকডাউন ঘোষনার পরথেকে বিভিন্ন সময়ে এসিসিএন্ডএস ২০০ টির অধিক পরিবারের মধ্যে ইতিমধ্যেই ত্রাণ সরবরাহ করেছে।

উল্লেখ্যযে, সেনা সদস্যদের জন্য বরাদ্ধকৃত খাবার কম গ্রহন করে সেখান থেকে সঞ্চিত রশদ ত্রান হিসেবে বিতরণ করা হয়। এই দূর্যকালিন সময়ে দরিদ্র পরিবার সমূহকে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ড (আর্টডক) এর অধিনস্ত আর্মার্ড কোর সেন্টার এন্ড স্কুল এর মানবিক সহায়তা কার্যক্রম চলমান থাকবে।

আর্টডকের ব্যবস্থাপনায় দেশের বিভিন্নস্থানে গত কয়েকদিনে ইতিমধ্যেই ৪ হাজারের অধিক পরিবারের মধ্যে শুকনো খাবার, মাস্ক ও হ্যান্ড সেনেটাইজার বিতরণ করা হয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com