Logo




বগুড়ায় দুরারোগ্য রোগীদের চিকিৎসায় ১ কোটি ৩৮ লাখ টাকার চেক বিতরণ

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মধ্যে ১ কোটি ৩৮ লাখ টাকার চেক বিতরণ করা হলো। যারা বিভিন্ন কঠিন রোগে আক্রান্ত এবং চিকিৎসা করার সামর্থ্য নেই তাদের সরকারিভাবে প্রতি বছর এই আর্থিক সহযোগিতা করে থাকে সমাজসেবা অধিদপ্তর।

বগুড়া সমাজসেবা অধিদপ্তরের উদ্যেগে রবিবার বেলা ১২টায় সমাজসেবা অধিদপ্তরের কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকজনিত প্য্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়ায় আক্রান্ত ২৭৬ জন রোগীর মাঝে এই চেক বিতরণ করা হয়।

প্রত্যেককে ৫০ হাজার টাকার করে চেক বিতরণ করেন জেলা সমাজসেবা উপ-পরিচালক আবু সাঈদ মো. কাওসার রহমান। চেক বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা সামাজ সেবা অধিদপ্তরের সহকারি পরিচালক সানাউল হক ও সহকারি পরিচালক মোছা. উম্মে হাবিবা।
২০১৯-২০২০ অর্থবছরের প্রথম ও দ্বিতীয় কিস্তিতে বিভিন্ন রোগের আক্রান্তদের ৫৫৫টি আবেদন পাওয়া যায়। যাচাই বাছাই শেষে ২৭৬ জনকে মনোনীত করা হয়। এদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করা হয়। এদের মধ্যে ক্যান্সার রোগী ১৩৬ জন, কিডনি রোগী ৫৩ জন, লিভার সিরোসিস ১১ জন, স্ট্রোকে প্যারালাইসিস ২৭ জন, জন্মগত হৃদরোগী ৩৬ জন, থ্যালাসেমিয়া রোগী ১৩ জন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com