Logo
সংবাদ শিরোনাম :
ফাপোর আন্তঃ ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টে অনুষ্টিত। টুঙ্গিপাড়া গ্রাম থেকে বিশ্বমানবতার নেত্রী ছাত্রদলে মিছিলে ছাত্রলীগের হামলার প্রতিবাদে বগুড়া জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল নওগাঁয় ভুট্টাক্ষেত থেকে শিশুর হাত-পা বাঁধা লাশ উদ্ধার গাজীপুরে গোডাউনে মিলল টিসিবি পণ্য চীনে ১৩৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত বগুড়ায় পিকনিকে হামলা করে যুবককে কুপিয়ে হত্যা একশত টাকা মূল্যমানের প্রাইজ বন্ডের ১০৬তম ‘ড্র’ অনুষ্ঠিত !! বগুড়া শহরে প্রথম চার তারকা হোটেল নাজ গার্ডেন বিক্রি বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেত্রী মাহবুবা নাসরিন রুপাকে জেলা আওয়ামী লীগ থেকে বহিষ্কার




বগুড়ার শিবগঞ্জে সন্ত্রাসী কায়দায় বসতবাড়িতে মারপিট লুটপাট, আহত ৫, থানায় মামলা

গোলাম রব্বানী শিপন, স্টাফ রিপোর্টার:
আপডেট করা হয়েছে : বৃহস্পতিবার, ৩০ এপ্রিল, ২০২০

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আটমুল ইউ‌নিয়‌নের ছোট বেলঘড়িয়া কুলু পাড়া গ্রামে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী কায়দায় মারপিট ও লুটপাটের ঘটনা ঘটেছে।এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার (২৯এপ্রিল) বিকাল অনুমানিক ৫ টায় প্রতিপক্ষ আইয়ুব আলী (৪৫) এর নেতৃত্বে ঈশরাত (৪০) খ‌লিল (৩৫), ফজলাল (৩০) এদের সক‌লের পিতা দিলবর রহমান। এছাড়াও বুলুর পুত্র আতাউর রহমান, মোয়াজ্জিমের পুত্র মোজা, মোজার পুত্র মোতাহার, ঈশরাতের পুত্র শা‌হে আলম, মো‌য়েজের পুত্র ম‌জিদসহ অজ্ঞাত আরও একদল সন্ত্রাসী জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আলতাফ আলীর পুত্র আজাদের বসতঘরে পূর্ব পরিকল্পিতভাবে লাঠি, লোহার রড, হাসুয়া, দা, চাকু নিয়ে আক্রমণ চালায়। সন্ত্রাসীরা আবুল কালাম আজাদের ৩টি ঘরসহ ঘরের ভিতরে রক্ষিত আসবাবপত্র, লেপটপ, এ‌লি‌টি টি‌ভি, ফ্রিজ, রাইস কুকার, শোকেজ ভাংচুর সহ নগদ ৮লাখ টাকা ও ৩ ভরি স্বর্ণের গহনা বাক্স ভেঙ্গে লুট করে নিয়ে যায়। এ সময় পরিবারের লোকজন তাদের বাঁধা দিলে কুপিয়ে ও পিটিয়ে আহত করে হত্যার চেষ্টা চালানো হয়। এতে বসতবাড়ি ভাংচুর লুটপাট সহ ১০ লক্ষাধিক টাকা ক্ষতিসাধন করে। ক্ষতিগ্রস্ত পরিবারের শোর-চিৎকারে এলাকাবাসী এসে আহত আলতাব হো‌সেন, মোস‌লেম উ‌দ্দিন, মোস্তফার স্ত্রী রহিমা বেগম, আবুল কালামের স্ত্রী আমেনা বেগম, আলতাফের পুত্র আজাদকে উদ্ধার করে চিকিৎসার জন্য শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। ঘটনাস্থল পরিদর্শন করেন, শিবগঞ্জ থানার এসআই শফিক।
এ ব্যাপারে আবুল কালাম আজাদ বাদী হয়ে শিবগঞ্জ থানায় সন্ত্রাসী বাহীনিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বর্তমানে তারা সন্ত্রাসীদের ভয়ে গ্রাম ছেড়ে পালিয়ে বেড়াচ্ছেন। এদিকে রাতে বাদী পক্ষ থানায় মামলা দিতে এলে অভিযুক্ত ব্যক্তিরা নিজেদের ঘর-বাড়ি নিজেরাই ভাংচুর ও অগ্নিসংযোগ করে মিথ্যা মামলায় ফাঁসানোর চেষ্টা চালায়।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com