Logo




দর্শনা পৌরসভার ০৬ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরণ।

দামুড়হুদা উপজেলা প্রতিনিধিঃ
আপডেট করা হয়েছে : সোমবার, ৪ মে, ২০২০

 চুয়াডাঙ্গা জেলার দর্শনা থানার অন্তর্গত দর্শনা পৌরসভার ০৬ নং ওয়ার্ডের সমস্ত এলাকায় দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) এর প্রদুর্ভাব মোকাবেলায় দর্শনা পৌরসভার ০৬ নং ওয়ার্ডে দুস্থ গরীব মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।এ খাদ্য সামগ্রী বিতরণের নেতৃত্ব দেন দর্শনা পৌরসভার ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জনাব মোঃ সোলায়মান কবির। সাহায্য সহযোগিতায় ছিলেন দর্শনা পৌরসভার প্যানেল মেয়র-২ ও ০৬ নং ওয়র্ডের কমিশনার জনাব মোঃ রেজাউল ইসলাম, ০৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক জনাব মোঃ মহিবুল ইসলাম ও দর্শনা পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জনাব মোঃ রেজাউল করিম সহ ০৬ নং ওয়ার্ডের কয়েক জন ব্যাক্তি বর্গ প্রমূখ।গত  রবিবার রাতের আধারে ০৬ নং ওয়ার্ডের সমস্ত এলাকায় দুস্থ, গরিব মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় সকল সেচ্ছাসেবক আন্তরিকতার সাথে দুস্থ মানুষের ঘরে ঘরে খাদ্য পৌছে দিয়েছে।
গৃহবন্দী কর্মহীন, দুস্থ, গরীব মানুষ এই ভয়াবহ পরিস্থিতিতে খাদ্য সামগ্রী পেয়ে দুমুঠো খেতে পারছে। না খেয়ে থাকতে হচ্ছে না ০৬ নং ওয়ার্ড বাসীর।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com