Logo




বগুড়ায় করোনায় নতুন আক্রান্ত ১০৯ জন

ডেস্ক নিউজ
আপডেট করা হয়েছে : সোমবার, ২২ জুন, ২০২০
ছবি: সংগৃহীত

বগুড়ায় গত ২১জুন, রোববার ৩৯২টি নমুনার ফলাফলে চিকিৎসক, পুলিশ ব্যাংকার ও শিশু সহ আরও ১০৯ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ২ হাজার ১৯৪ জন করোনায় আক্রান্ত হলেন। বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জেলার সর্বশেষ করোনা পরিস্থিতি নিয়ে সোমবার বেলা ১১টায় নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।

স্বাস্থ্য দপ্তরের ব্রিফিংয়ে জানানো হয়, ৯ জুন ঢাকায় পাঠানো নমুনা সহ সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাব থেকে ৩৯২ টি নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ঢাকায় পাঠানো ১২৬ টি নমুনার মধ্যে ৩২ জনের পজিটিভ এসেছে। এছাড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮ টি নমুনায় ৫২ জনের পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার ৭৮ টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ২৫টি পজিটিভ এসেছে। নতুন করে আক্রান্ত ১০৯ জনের মধ্যে ৮২ জন পুরুষ, ২১ নারী এবং বাদবাকি ৬জন শিশু রয়েছে।

ডা. মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা,শজিমেক ও টিএমএসএস এর ফলাফলে পজিটিভ ১০৯ জনের মধ্যে সদরের ৭৬ জন, সারিয়াকান্দি ৭ জন, শাজাহানপুর ৫জন, শেরপুর ৪ জন, সোনাতলা ৪ জন, গাবতলী ৪ জন, শিবগঞ্জ ৩ জন, ধুনট ৩ জন, কাহালু ২ জন এবং নন্দীগ্রামে নতুন একজন করোনায় আক্রান্ত হয়েছেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com