Logo




লাহিড়ী পাড়া ইউনিয়ন নির্বাচনে ২ নংওয়ার্ডে জনপ্রিয়তায় মেম্বার পদ প্রার্থী মাফুজার রহমান মাফু

স্টাফ রির্পোটারঃ
আপডেট করা হয়েছে : শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১

আসন্ন ১০নং লাহিড়ী পাড়া  ইউপি নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে ২  নংওয়ার্ডে জনপ্রিয়তায় মেম্বার পদ প্রার্থী মাফুজার রহমান মাফু ইউনিয়ন পরিষদ মেম্বার নির্বাচনে পদপ্রার্থী হিসেবে ব্যাপক জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন, বলে মন্তব্য করেন তিনি।

জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান তরুণ হিসেবে। জনপ্রতিনিধি না হয়েও দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়।সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের। ভয়াবহ ঘূর্ণিঝড় আম্পানে ও মহামারী করোনায় ছিলেন সাধারণ মানুষের সাথে।করোনার এই মহা দুর্যোগেও তিনি শুরু থেকে নিজ উদ্যোগে তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।স্থানীয় সাধারণ জনগণ বলেন ২ নংওয়ার্ডে  ইউনিয়নের রাস্তা ঘাটের বেহাল দশা, দেশের সর্বত্র ব্যাপক উন্নয়ন হলেও এই ওয়ার্ডে রয়ে গেছে অবহেলিত  যার কারণে এই অবহেলিত ওয়ার্ডের উন্নয়নের জন্য তার মতো একজন জনপ্রতিনিধি চায় সাধারণ জনগণ।স্থানীয়রা আরো বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই।

দল-মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদিত প্রান।তিনি বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথেও সম্পৃক্ত মাফুজার রহমান মাফু বলেন, আমাকে যদি জনগণ সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে অবহেলিত ২ নং ওয়ার্ডের রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। এই ইউনিয়নকে উন্নয়ন ও রোল মডেল হিসাবে জাতির কাছে তুলে ধরবো। সর্বশেষ তিনি এ-ই আশা ব্যক্ত করেন ভোটার’রা যেন স্বতঃস্ফুর্ত ভাবে কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com