Logo




মাদকের ভয়াল গ্রাস থেকে নতুন প্রজন্মকে বাঁচানোর জন্য ও মনবিকাশ ঘটানোর জন্য খেলাধূলা করতে হবে …….জিএম সিরাজ এমপি

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০

এস আই সুমনঃ মহাস্থান(বগুড়া)প্রতিনিধিঃবগুড়া জেলা বিএনপির আহ্বায়ক ও বগুড়া ০৬ সদর আসনের মাননীয় সংসদ সদস্য গোলাম মোহাম্মাদ সিরাজ বলেছেন,বিশ্বের সাথে তাল মিলিয়ে শিক্ষার মান উন্নয়ন করতে হবে। আমাদের দেশের ছেলে-মেয়েদের মেধা আছে তাদের প্রকৃত বিকাশ ঘটাতে হবে। এ জন্য শিক্ষকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। মাদকের ভয়াল গ্রাস থেকে নতুন প্রজন্মকে বাঁচানোর জন্য ও মনবিকাশ ঘটানোর জন্য খেলাধুলা করতে হবে। প্রযুক্তির সঠিক ব্যবহার করে নৈতিক শিক্ষায় শিক্ষিত হতে হবে।

শনিবার দুপুরে বগুড়া সদরের নুনগোলা ইউনিয়নের হাজরাদিঘী স্কুল এন্ড কলেজের বাষির্কী ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
অত্র স্কুল এন্ড কলেজের সভাপতি মিসেস কোহিনুর মহনের সভাপতিত্বে ও অধ্যক্ষ পারিজাত রহমানের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন,বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনা,উপজেলা বিএনপির সাবেক সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেল, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার শাহনাজ বেগম, উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব এ্যাডঃ সোলায়মান আলী, সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ সৈয়দ জহুরুল আলম, উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা আকতার, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহ্বায়ক সরকার মুকুল,জেলা যুবদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান,সাধারন সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান নুনগোলা ইউনিয় বিএনপির আহবায়ক আব্দুল মান্নান পান্না, যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম মিন্টু, বিএনপি নেতা শফিকুল ইসলাম মাষ্টার, আব্দুর রশিদ বজলু, শাহজাহান আলী, শাহ আলম জনি, খাজের আলী, আতিকুর রহমান আতিক,সহকারী প্রধান শিক্ষক আনোয়ারুল কবির,প্রভাষক নুর আলম মিলন,প্রভাষক ফেরদৌস আলম,সুলতান নাসির,সাইফুল ইসলাম,জাহাঙ্গীর হোসেন সহ
অত্র স্কুল এন্ড কলেজের সকল শিক্ষক ও গভর্ণিং বডির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
অনুষ্ঠান পরিচালনা করেনন প্রভাষক মামুনুর রশিদ।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com