Logo




শাজাহানপুরে মাদক বিক্রেতাদের খুঁজছে মাদকসেবীরা

প্রতিবেদকের নাম :
আপডেট করা হয়েছে : রবিবার, ৩ জুন, ২০১৮

শাজাহানপুরে মাদক বিক্রেতাদের খুঁজছে মাদকসেবীরা

মাসুম হোসেন, স্টাফ রিপোর্টারঃ সম্প্রতি মাদক বিরোধি অভিযানে বগুড়া শাজাহানপুর উপজেলার শীর্ষ মাদক কারবারিরা রয়েছে কারাগারে। এছাড়া গ্রেফতার ও বন্দুকযুদ্ধ আতংকে আত্বগোপনে গিয়েছে অনেকেই। তবে কিছু মাদক ব্যবসায়ী কৌশলে মাদক বিক্রি করছে এবং খুব কষ্টে মাদকসেবীরা তাদের কাছ থেকে মাদক সংগ্রহ করছে।
থানা পুলিশ সূত্রে জানাগেছে, মাদক বিরোধি অভিযানে উপজেলার চিহ্নিত ২২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। মাদক মামলা দেওয়া হয়েছে ১৬টি, উদ্ধার হয়েছে ৮৬৫পিস ইয়াবা ও ২০০গ্রাম গাঁজা।
জানাগেছে, উপজেলার মাদকসেবীরা বর্তমানে মাদকদ্রব্য না পাওয়ায় তারা হতাশার মধ্যে রয়েছে। বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে তারা মাদক ব্যবসায়ীদের খুঁজছে। এদিকে থানা পুলিশের অভিযানে চিহ্নিত মাদক কারবারিরা গ্রেফতার হয়েছে। অন্য মাদক কারবারিরা গ্রেফতার ও বন্দুকযুদ্ধ আতংকে আত্বগোপন করেছে। তবে তারা চিহ্নিত স্পট পরিবর্তন করে খুব গোপনে মাদক বিক্রি করছে। এতে মাদকসেবীদের মাদক ক্রয় করতে ভোগান্তিতে পড়তে হচ্ছে। কিছু ভিআইপি মাদকসেবী ছাড়া মাদক বিক্রি করছে না ব্যবসায়ীরা।
শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ(ওসি)জিয়া লতিফুল ইসলাম জানান, উপজেলার চিহ্নিত মাদক কারবারিদের গ্রেফতার করা হয়েছে। অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com