Logo
সংবাদ শিরোনাম :
Dr. John Gray fornisce Battling Partners con strumenti correggere le loro relazioni বগুড়া জেলা বিএনপির   সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্য নিয়ে নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছে । Obtaining Payback on Your Ex বগুড়া টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের উদ্যোগে জাতীয় শোক দিবস কর্মসূচি উদযাপন। নেতা-কর্মিদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে আড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ কুখ্যাত মহিলা মাদক ব্যবসায়ী ৫২৫ পিস ইয়াবা সহ পুলিশের হাতে গ্রেফতার… শিবগঞ্জে ১৪দিন ব্যাপী মোবাইল সার্ভিসিং প্রশিক্ষণ শুরু শিবগঞ্জে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল মালেক আর নেই শিবগঞ্জে প্রতিবন্ধী ব্যক্তির মাঝে হুইল চেয়ার বিতরণ শিবগঞ্জের বুড়িগঞ্জে বিউটি ইলেকট্রনিক্স এর সৌজন্যে মাস্ক বিতরণ




বাপ্পী যাচ্ছেন জয়ের যুদ্ধক্ষেত্রে

র্স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার ‘ভালোবাসার রং’ খ্যাত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী যাচ্ছেন অভিনেতা, উপস্থাপক ও পরিচালক শাহরিয়ার নাজিম জয়ের যুদ্ধক্ষেত্রে। এমনটাই সময় সংবাদকে জানিয়েছেন বাপ্পী নিজেই।

বাপ্পী বলেন, ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ‘প্রিয় কমলা’ সিনেমাটি। নির্মাণ করছেন শাহরিয়ার নাজিম জয়। আর জয় ভাই আমাদের পছন্দের ভাই। তার সঙ্গে আমার যুদ্ধ যুদ্ধ সম্পর্ক। এবার জয় ভাইয়ের যুদ্ধে আমি সারথী হচ্ছি। বুধবার (১৮ নভেম্বর) পুবাইলে যাচ্ছি। ছবিটির গল্পটিও আমার ভালো লেগেছে।’

‘প্রিয় কমলা’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বার জুটি বাঁধছেন বাপ্পী-অপু বিশ্বাস। এতে বাপ্পির চরিত্রের নাম প্রিয় আর অপু বিশ্বাসের নাম থাকবে কমলা। এর আগে প্রথমবারের মতো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী জুটি বেঁধেছিলেন। ছবিটি প্রস্তুত হয়ে এখন মুক্তির অপেক্ষায়। এছাড়াও বাপ্পী অভিনীত বেলাল সানী পরিচালিত ‘ডেঞ্জার জোন’ ছবিটিও প্রস্তুত রয়েছে।

এদিকে সম্প্রতি বাপ্পী চৌধুরী আশরাফ শিশিরের ‘৫৭০’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। আর এই ছবিতে সৈনিক চরিত্রে অভিনয় করতে পেরে তার স্বপ্নের আরেকটি চরিত্রে অভিনয় করতে পেরেছেন বলে জানান বাপ্পী। এ ছবিটির গল্প গড়ে উঠেছে ১৯৯৬ সালে দায়েরকৃত বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য ও গুরত্বপূর্ণ তথ্য-উপাত্তকে ভিত্তি করে।

অন্যদিকে বাপ্পী প্রায় ৮০ ভাগ কাজ শেষ করে স্থগিত হয়ে আছে দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ ছবিটির কাজ। এতে তার বিপরীতে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। ছবিটির পরিচালক জানিয়েছেন ছবিটির কাজ চলতি বছরের শেষের দিকে শেষ করে সম্পদনায় টেবিলে দেয়া হবে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই ছবির পর্দায় আলো ছড়ান বাপ্পী চৌধুরী। এ ছবিতে তার বিপরীতে ছিলেন মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরুতেই ধারাবাহিকভাবে বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দেন তিনি। এরপর থেকে বাংলা চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান তৈরি করেন এ নায়ক।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com