Logo
সংবাদ শিরোনাম :
শাজাহানপুরে কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ শাজাহানপুরে আগুনে ভষ্মিভুত ৫টি গরু, নিঃস্ব খামারী বগুড়া জেলা ছাত্রদলের কর্মী সম্মেলন উপলক্ষে মতবিনিময় সভা বগুড়ার শিবগঞ্জে মাস্ক না পরার অপরাধে ৪ ব্যক্তির ৮শ টাকা জরিমানা শাজাহানপুরে তারেক রহমানের জন্মদিন উপলক্ষে শীতবস্ত্র বিতারণ বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় বোরকা কিনে দেওয়ার কথা বলে হোটেলে কলেজছাত্রীকে ধর্ষণ বগুড়ার ঐতিহাসিক মহাস্থান হাটে শীতের সবজিতে ভরপুর ভালো দাম পেয়ে কৃষক খুশি. বগুড়ার মোকামতলায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট কমিটি গঠন… মুখে গামছা বেঁধে দুই বোনকে ‘ধর্ষণ করে’ মামাতো ভাই




বাপ্পী যাচ্ছেন জয়ের যুদ্ধক্ষেত্রে

র্স্টাফ রিপোর্টার
আপডেট করা হয়েছে : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

ঢাকাই সিনেমার ‘ভালোবাসার রং’ খ্যাত চিত্রনায়ক বাপ্পী চৌধুরী যাচ্ছেন অভিনেতা, উপস্থাপক ও পরিচালক শাহরিয়ার নাজিম জয়ের যুদ্ধক্ষেত্রে। এমনটাই সময় সংবাদকে জানিয়েছেন বাপ্পী নিজেই।

বাপ্পী বলেন, ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিত হচ্ছে ‘প্রিয় কমলা’ সিনেমাটি। নির্মাণ করছেন শাহরিয়ার নাজিম জয়। আর জয় ভাই আমাদের পছন্দের ভাই। তার সঙ্গে আমার যুদ্ধ যুদ্ধ সম্পর্ক। এবার জয় ভাইয়ের যুদ্ধে আমি সারথী হচ্ছি। বুধবার (১৮ নভেম্বর) পুবাইলে যাচ্ছি। ছবিটির গল্পটিও আমার ভালো লেগেছে।’

‘প্রিয় কমলা’ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বার জুটি বাঁধছেন বাপ্পী-অপু বিশ্বাস। এতে বাপ্পির চরিত্রের নাম প্রিয় আর অপু বিশ্বাসের নাম থাকবে কমলা। এর আগে প্রথমবারের মতো ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ সিনেমায় অপু বিশ্বাস ও বাপ্পী চৌধুরী জুটি বেঁধেছিলেন। ছবিটি প্রস্তুত হয়ে এখন মুক্তির অপেক্ষায়। এছাড়াও বাপ্পী অভিনীত বেলাল সানী পরিচালিত ‘ডেঞ্জার জোন’ ছবিটিও প্রস্তুত রয়েছে।

এদিকে সম্প্রতি বাপ্পী চৌধুরী আশরাফ শিশিরের ‘৫৭০’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেছেন। আর এই ছবিতে সৈনিক চরিত্রে অভিনয় করতে পেরে তার স্বপ্নের আরেকটি চরিত্রে অভিনয় করতে পেরেছেন বলে জানান বাপ্পী। এ ছবিটির গল্প গড়ে উঠেছে ১৯৯৬ সালে দায়েরকৃত বঙ্গবন্ধু হত্যা মামলার সাক্ষ্য ও গুরত্বপূর্ণ তথ্য-উপাত্তকে ভিত্তি করে।

অন্যদিকে বাপ্পী প্রায় ৮০ ভাগ কাজ শেষ করে স্থগিত হয়ে আছে দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ ছবিটির কাজ। এতে তার বিপরীতে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও নুসরাত ফারিয়া। ছবিটির পরিচালক জানিয়েছেন ছবিটির কাজ চলতি বছরের শেষের দিকে শেষ করে সম্পদনায় টেবিলে দেয়া হবে।

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্য দিয়ে ঢাকাই ছবির পর্দায় আলো ছড়ান বাপ্পী চৌধুরী। এ ছবিতে তার বিপরীতে ছিলেন মাহিয়া মাহি। ক্যারিয়ারের শুরুতেই ধারাবাহিকভাবে বেশকিছু ব্যবসাসফল ছবি উপহার দেন তিনি। এরপর থেকে বাংলা চলচ্চিত্রে নিজের শক্ত অবস্থান তৈরি করেন এ নায়ক।

মন্তব্য

মন্তব্য





এই ধরনের আরও খবর

ফেসবুকে আমরা




Theme Created By ThemesDealer.Com